ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘অগ্নিপুরুষ’ সোহেলকে নিয়ে চিন্তার শেষ নেই স্ত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
‘অগ্নিপুরুষ’ সোহেলকে নিয়ে চিন্তার শেষ নেই  স্ত্রীর সোহেল মন্ডল ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল

অগ্নিকাণ্ডের সময় নির্ভীক কিছু যোদ্ধা পাওয়া যায়, যারা নিজের জীবনের তোয়াক্কা না করে লড়াই করে লেলিহানের বিরুদ্ধে। আতিক তেমনই একজন।

দেশের জন্য, মানুষের জন্য নির্ভীক আতিক পেশায় একজন ফায়ার ফাইটার।

বিপত্তি শুধু একটাই, তার স্ত্রী বিউটি। আতিক আগুন নেভাতে গেলে বিউটির চিন্তার শেষ থাকে না। এমন ঝুঁকিপূর্ণ কাজ সে করতে দিতে চায় না স্বামীকে।

এরই মধ্যে বিউটি সন্তানপ্রসব করে। ভয়টা এবার তার বাড়ে আরো। আতিকও নিজের অনিশ্চিত জীবন নিয়ে পড়ে যায় দ্বিধায়। সাধ আর সাধ্যের টানাপোড়েনে আতিক দাঁড়াবে কোন পথে? সবার জীবনের দুর্ঘটনায় লড়াই করা আতিক কি পারবে নিজের জীবনের দুর্ঘটনা এড়াতে?

আগুনের বিরুদ্ধে যুদ্ধ করা অগ্নিপুরুষদের জীবনের গল্প নিয়ে নির্মাণ হয়েছে ফ্ল্যাশ ফিল্ম ‘‌অগ্নিপুরুষ’। আহমেদ খান হীরকের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ।  

‘‌অগ্নিপুরুষ’র প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সোহেল মন্ডল ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল।  

পরিচালক আবু হায়াত মাহমুদ জানান, ‘‌অগ্নিপুরুষ আসলে একজন ফায়ার ফাইটারের জীবনের গল্প। ফায়ার ফাইটারদের নিয়ে খুব একটা কাজ হয় না। ফলে তাদের কাজের ধরণ,অপারেশনগুলো আয়ত্ত করতে আমাদের ঘাম ঝরেছে। তবে আমাদের পুরো ইউনিট চেষ্টা করেছে। আগুনের ভয়াবহতা আমরা বুঝতে পেয়েছি কাজটা করতে গিয়ে। বুঝতে পেরেছি কী কঠিন কাজ করতে হয় আমাদের আসল অগ্নিপুরুষদের!

জানা গেছে, আগামী ৪ মে, ওয়ার্ল্ড ফায়ার ফাইটার ডে’তে দীপ্ত প্লেতে মুক্তি পাবে অরিজিনাল ফ্ল্যাশ ফিল্ম ‘অগ্নিপুরুষ’।  

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।