ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সপ্তাহ শেষ না হতেই বাড়ল ‘লোকাল’র প্রেক্ষাগৃহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
সপ্তাহ শেষ না হতেই বাড়ল ‘লোকাল’র প্রেক্ষাগৃহ আদর আজাদ ও শবনম বুবলী

ঈদের সপ্তাহ শেষ না হতেই নতুন দুই প্রেক্ষাগৃহে যুক্ত হলো চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী জুটির ‘লোকাল’। বিষয়টি জানিয়েছেন সিনেমাটির নির্মাতা সাইফ চন্দন।

মূলত ঈদে যে সপ্তাহে সিনেমা মুক্তি সেটাকে সপ্তাহ ধরা হয় না, পরের নতুন দিবস থেকে আগামী সাতদিন প্রথম সপ্তাহ ধরা হয়।

এভাবেই ঈদের সিনেমা চলে। কিন্তু ‘লোকাল’ সিনেমার ক্ষেত্রে যেটা ঘটলো, অন্য সিনেমার ক্ষেত্রে বিপর্যয় ঘটলেই শুধু সপ্তাহ শেষ হবার আগেই সিনেমা নামিয়ে দেওয়া হয়।

নির্মাতা সাইফ চন্দন বলছেন, ঈদ সপ্তাহ (৪ মে পর্যন্ত) শেষ না হতেই নতুন দুটি সিনেমা প্রেক্ষাগৃহে যোগ করল ‘লোকাল’। আগামীকাল থেকে খুলনার সঙ্গীতা ও যশোরের শার্শার নাভারনের তুলি প্রেক্ষাগৃহে চলবে ‘লোকাল’। ঈদের মুক্তিপ্রাপ্ত সিনেমা হলগুলোর পাশাপাশি নতুন এ দুটি হল যোগ করল ‘লোকাল’।

ঈদের দিন থেকেই সিনেপ্লেক্স এবং মাল্টিপ্লেক্সে বেশ দাপট দেখাচ্ছে সাইফ চন্দন পরিচালিত আদর আজাদ ও শবনম বুবলী অভিনীত ‘লোকাল’ সিনেমাটি। ক্রমেই আসছে হাউজফুলের খবর। আবার অনেকেই টিকিট না পেয়ে চলে যাচ্ছেন বলে খবর রয়েছে। বিশেষ করে স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি ভালো দর্শক পাচ্ছে বলে জানিয়েছিলেন সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

দর্শক প্রতিক্রিয়াও ভালো সিনেমাটির। বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে হাজারীবাগ থানা থেকে স্বামীকে নিয়ে সিনেমা দেখতে আসা উম্মে হাবিবা বলেন, বুবলীকে চিনি কিন্তু আদর নামের নায়কটিকে আজ প্রথম দেখলাম। খুব চমৎকার গল্পের সিনেমা। এমন পাগলামি প্রেমের গল্প দেখতে ভালোই লাগে।

ক্লিওপেট্রা ফিল্মস প্রয়োজিত সিনেমাটির গল্প ও চিত্রনাট্যে করেছেন ফেরারী ফরহাদ। আদর-বুবলী ছাড়াও ‘লোকাল’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।