ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যারিয়ার আগে না সন্তান, জবাব দিলেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
ক্যারিয়ার আগে না সন্তান, জবাব দিলেন কারিনা কারিনা কাপুর

বিয়ে, সন্তানের জন্মের পর অনেকেই দোটানায় পড়ে যান যে কাজ আগে নাকি পরিবার সংসার! কিন্তু বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এক্ষেত্রে ব্যতিক্রম। তার মধ্যে ছিল না কোন দোটানা।

সম্প্রতি অভিনেত্রী জানান, তার প্রায়োরিটি লিস্ট বেশ স্পষ্ট। সেখানে সবার আগে তার সন্তান, পরিবার তারপর সিনেমা। আর অভিনেত্রী নিজে এখন এমন জায়গায় পৌঁছে গেছেন যে তার খ্যাতির আলোয় তার সন্তানরাও আজ ওইটুকু বয়সেই প্রায় তারকার তকমা পেয়েছে।

কারিনা কাপুর এবং সাইফ আলি খানের দুই পুত্র, তৈমুর আলি খান এবং জাহাঙ্গির আলি খান। তৈমুরের বয়স ৬, আর জেহর বয়স মাত্র ২।

আড়ালে না রেখে বারবার তার সন্তানদের প্রচারে আলোয় নিয়ে আসেন কারিনা। এ বিষয়ে অভিনেত্রী বলেন, আমি আর সাইফ খুব খোলা মনের মানুষ। আমরা বাবা-মা হিসেবে কোনো কিছুই মিডিয়ার থেকে গোপন করি না। আমি আমার সন্তানদের ছবি তুলতে দিই কারণ আমি বিশ্বাস করি সম্মান দিলে সেটা ফেরত পাব। আমি এটা চাইতে পারি না। তাই আমি চাইব বাকি সবাই আমাদের ব্যক্তিগত সময়টাকে সম্মান জানাবে। আর বিশ্বাস করুন, এটা কাজ করে।

বর্তমানে অভিনেত্রী রিয়া কাপুরের ‘দ্য ক্রিউ’ সিনেমার শুটিং করছেন। কাজের বাইরে পরিবারের সঙ্গে কাটানো নানা সময় অভিনেত্রী নিজেই সামাজিকমাধ্যমে পোস্ট করেন। তবে তিনি পাপারাৎজিদের বলেছেন- তারা যেন তার সন্তানদের স্কুলে থাকাকালীন বা বন্ধুদের সঙ্গে থাকাকালীন ছবি না তোলে।

অভিনেত্রী জানান, আমি আমার ভক্তদের সম্মান করি। তাদের আমাদের জীবনে প্রবেশ করতে দিই। হয়তো শতভাগ নয়। কিন্তু দিই। আর সেই কারণেই তারা আমার সঙ্গে নিজেদের এতোটা ইনভলভড মনে করেন।

কিন্তু মা হওয়ার নিশ্চয় তার প্রায়োরিটি বদলেছে? সেই কারণেই কি তিনি কাজ করা কমিয়ে দিয়েছেন? উত্তরে অভিনেত্রী বলেন, আমায় সবটা করতে হবে। আমি একজন মা। তারপর একজন অভিনেত্রী। এখন আমি ৭০ শতাংশ একজন মা, তারপর বাকি ৩০ শতাংশ অভিনেত্রী। আমি যা করতে ভালোবাসি আমায় তো সেটাও করতে হবে। যেমন সচেতনতা ছড়াতে হবে বিভিন্ন বিষয়ে।

প্রসঙ্গত, ২০১২ সালে সাইফের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কারিনা। ২০১৬ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় তৈমুর আলি খান। এরপর ২০২১ সালে দ্বিতীয় সন্তান জেহর জন্ম হয়। দুই সন্তানকে নিয়ে তাদের এখন সুখের সংসার।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।