ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪৩০, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ রবিউল আউয়াল ১৪৪৫

বিনোদন

প্রেম করছেন তানজিন তিশা, প্রেমিক বহিরাগত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
প্রেম করছেন তানজিন তিশা, প্রেমিক বহিরাগত! তানজিন তিশা

সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অভিনয় নৈপুণ্যে যেমন প্রশংসিত, তেমনই ব্যক্তি জীবন নিয়েও বারবার আলোচনায় এসেছেন এই গ্ল্যামারকন্যা।

বিভিন্ন সময়ে তার প্রেমের গুঞ্জনে মুখরিত হয়েছে শোবিজের আঙিনা।

বয়স ত্রিশের কোঠায়, তাই ভক্তদের প্রশ্ন, প্রেম করছেন অভিনেত্রী? তবে এমন প্রশ্ন বরাবরই এড়িয়ে গেছেন কিংবা গুজব বলে উড়িয়ে দিয়েছেন তানজিন তিশা। অবশেষে গোপন খবরটি আর গোপন রাখলেন না এই পর্দাকন্যা। মনের মানুষের বিষয়ে দুকথা বলেই দিলেন এবার।  

ঈদ উপলক্ষে একটি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নেন তানজিন তিশা। সেখানেই উপস্থাপক প্রেম সংক্রান্ত প্রশ্ন করতেই কিছুটা থতমত খেয়ে যান অভিনেত্রী। তারপর যে উত্তর এলো তাতে হয়তো অনেক ভক্তের হৃদয়ে মহা প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় আঘাত এনেছে। তানজিন তিশার জবাব ছিল এমন- ‘প্রেম তো করতেই পারি। হ্যাঁ, করছি। ’

কথার পিঠে কথা আসে, প্রশ্নের সূত্র ধরে প্রশ্ন। কিন্তু উত্তর হলো সংক্ষিপ্ত। অভিনেত্রী বেশি কিছু জানালেন না তার মনের ঘর দলখ নেওয়া মানুষটির বিষয়ে। রহস্যটা জিইয়ে রেখে শুধু জানালেন, যিনি তার মনের ঘরে বসতি গড়েছেন, তিনি শোবিজের কেউ নন। বহিরাগত!

প্রেম থেকেই হয় শুভ পরিণয়। তবে বিয়ে নিয়ে আপাতত ভাবছেন না তানজিন তিশা। কারণ জানিয়ে অভিনেত্রীর ভাষ্য, সেটা (বিয়ে) আমার মনে হয় আরো কিছু দিন পর। আমার বাবা চলে গেছেন, এখন নিজেকে গুছিয়ে নেওয়া, পরিবার, কাজগুলোকে গুছিয়ে তোলা, সব কিছুতেই তো সময় লাগে। এজন্য এখনই বিয়ে নিয়ে ভাবছি না।

তবে ভবিষ্যৎ নিয়ে যা জানালেন, তা হচ্ছে- ভবিষ্যৎ তো বরাবরই অনিশ্চিত। তাই কখন চার হাত এক হয়, কবুল বলে ফেলেন, তা আগাম বলা মুশকিল।

এর আগে সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেম করেছিলেন তানজিন তিশা। এরপর অভিনেতা আফরান নিশো ও গায়ক ইমরানের সঙ্গেও নাম জড়িয়েছে তার। সবশেষ জাহিন খান নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এসব অতীত মুছে অভিনেত্রী বেছে নিলেন বহিরাগত প্রেমিক।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa