ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

হাসপাতালে কিংবদন্তি নির্মাতা সি.বি. জামান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
হাসপাতালে কিংবদন্তি নির্মাতা সি.বি. জামান সি. বি. জামান

কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি. বি. জামান হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন। তাকে শনিবার (২৯ এপ্রিল) আনুমানিক বিকেলে আগারগাঁওয়ে অবস্থিত জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে হঠাৎ অসুস্থ হওয়ায় তাকে মগবাজারস্থ ঢাকা কমিউনিটি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা এবং পরীক্ষা-নিরীক্ষা শেষে তার হার্ট অ্যাটাক ধরা পড়ে। ডাক্তার আইসিইউ সাপোর্টে নেওয়ার পরামর্শ দিলে সেখান থেকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে সিসিইউতে রাখা হয়।

সি. বি  জামানের একমাত্র পুত্র সি. এফ. জামান সকলের কাছে তার বাবার আরোগ্য লাভের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

১৯৭৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত তিনি সরাসরি চলচ্চিত্র পরিচালনার সঙ্গে যুক্ত থেকে বিখ্যাত কিছু চলচ্চিত্র দর্শকদের উপহার দেন। যার মধ্যে রয়েছে- ঝড়ের পাখি, উজান ভাটি, সুজন সখি, সুভরাত্রি, দিন যায় কথা তাকে, হিসাব নিকাশ, পুরস্কার, কুসুম কলি ইত্যাদি উল্লেখযোগ্য।

উল্লেখ্য, এর আগেও বেশ কয়েকবার স্ট্রোক ও হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলেন সি. বি. জামান। সর্বশেষ ২০১৯ সালে স্ট্রোক ও হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে প্রবীণ এই পরিচালক হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।