ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পাঠান’র মুক্তি পেছাতে সংবাদ সম্মেলনের ডাক 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
‘পাঠান’র মুক্তি পেছাতে সংবাদ সম্মেলনের ডাক 

আগামী ৫ মে দেশের সিনেমা হলগুলোতে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত শাহরুখ খান অভিনীত বলিউডের চলচ্চিত্র ‘পাঠান’। কিন্তু এই মুহুর্তে পাঠান সিনেমা দেশে মুক্তি দেওয়া হলে ক্ষতির মুখে পরবে ঈদে মুক্তিপ্রাপ্ত ৮ সিনেমা।

পরিচালক-প্রযোজক ও সংশ্লিষ্টরা এমনটিই মনে করছেন।

এমন আশঙ্কা থেকে ‘পাঠান’ মুক্তি পেছাতে রোববার (৩০ এপ্রিল) সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ঈদে মুক্তি প্রাপ্ত ৮ সিনেমার পরিচালক-প্রযোজক। ইতোমধ্যেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এদিকে ‘পাঠান’ সিনেমা মুক্তির তারিখ পেছাতে আহ্বান জানিয়েছেন প্রযোজক-পরিচালক ও শিল্পীরা। তারা এ মুহূর্তে উপমহাদেশীয় সিনেমার আমদানি পিছিয়ে দিতে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বরাবর আহ্বান জানিয়েছেন। তাদের এমন আহ্বানে প্রদর্শক সমিতির নেতারাও সায় দিয়েছেন।

বাংলাদেশে ‘পাঠান’ সিনেমাটি আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। তবে দেশে ইতোমধ্যে ঈদ উপলক্ষে ৮টি সিনেমা মুক্তি পেয়েছে। যার মধ্যে রয়েছে, ‘লিডার আমিই বাংলাদেশ’, ‘কিল হিম’ ,‘শত্রু', ‘লোকাল’, ‘জ্বীন’, ‘আদম’, ‘পাপ’ ও ‘প্রেম প্রীতির বন্ধন’।  

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।