ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কিছু মানুষ জীবনে আসে শিক্ষা হয়ে: শবনম ফারিয়া

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, মে ২, ২০২৩
কিছু মানুষ জীবনে আসে শিক্ষা হয়ে: শবনম ফারিয়া

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বিভিন্ন সময়ে নানা ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন এই অভিনেত্রী।

 

মঙ্গলবার (০২ মে) শবনম ফারিয়া ফেসবুকে একটি ছবি পোস্ট করে লেখেন ‘গসিপ’। এরপরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। তবে এই গসিপের বিস্তারিত নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

এর আগে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন ফারিয়া, সেখানে তিনি লেখেন, ‘কিছু মানুষ জীবনে আসে শিক্ষা হয়ে! ২০২১ ও ২০২২ ছিল ভুল মানুষের সঙ্গে সাক্ষাৎ ও কাছাকাছি যাওয়ার বছর। ২০২৩ ভালোর দিকে যাচ্ছে। অপ্রয়োজনীয় ভুয়া লোকজন এমনিতেই দূরে চলে যাচ্ছে! কাছের মানুষ আরো কাছে আসছে। হালকা ও ভালো লাগছে। ’

শবনম ফারিয়া ওই পোস্টে বলেন, ‘তরুণদের জন্য একটা উপদেশ, কেউ আপনার সঙ্গে যতো ভালো হওয়ার চেষ্টা করুক না কেন, যদি তার কোনো প্রকার মানসিক সমস্যা (উদ্বেগ ও বিষণ্নতা ছাড়া) কিংবা কোনো মাদকসংশ্লিষ্টতা থাকে, সব সময় তার থেকে দূরে থাকবে। তারা ক্ষতিকর। যতো দিনে তুমি বুঝবে যে তারা ক্ষতিকর, সেটা অনেক দেরি হয়ে যাবে। সাবধান থাকো। ’

এদিকে, শবনম ফারিয়ার এই পোস্টের বিপরীতে দেশের বাইরে থেকে জাহিন খান নামের একজন একটি পোস্ট দেন। যেখানে নিজেকে শবনম ফারিয়ার স্বামী দাবি করেন। তবে শবনম ফারিয়া জানান, এটা ফেক অ্যাকাউন্ট। সেখান থেকেই বিস্ফোরক দাবি করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মে ০২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।