ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফারুক ভাই ক্রাইসিস হিরো: জায়েদ খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, মে ১৬, ২০২৩
ফারুক ভাই ক্রাইসিস হিরো: জায়েদ খান

ঢাকা: অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুককে সিনেমার ক্রাইসিস হিরো বলে মন্তব্য করেছেন আরেক অভিনেতা জায়েদ খান।

মঙ্গলবার (১৬ মে) বিমানবন্দরে অভিনেতা ফারুকের মরদেহ নিতে এসে সাংবাদিকদের সঙ্গে এ মন্তব্য করেন জায়েদ খান।

তিনি বলেন, অনেক কিছুর সাক্ষী ফারুক ভাই। সিনেমার যখনই কোনো ক্রাইসিস দেখা দেয়, ফারুক ভাইকে পাওয়া যায়। তাকে  ক্রাইসিস হিরো বলা যায়। নীতিবান মানুষগুলো চলে যাওয়ার কারণেই এফডিসির এই দুরবস্থা।

তিনি বলেন, ফারুক ভাই যে সময় যাওয়ার কথা, সে সময় তিনি মারা যাননি। সম্প্রতি তিনি অনেকটাই সুস্থ ছিলেন। কিন্তু এর মধ্যে হঠাৎ তিনি অসুস্থ হয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরে মারা যান। এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখের ও বেদনার।

জায়েদ খান বলেন, ফারুক ভাই ছিলেন বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র। আমাদের প্রিয় অভিভাবক। যেকোনো বিপদে আপদে তাকে আমরা সব সময় পেয়েছি। আজ তার মৃত্যুতে আমরা অভিভাবক হারালাম। এ শূন্যতা পূরণ হওয়ার নয়।

এর আগে এদিন সকাল ৭টা ৫০ মিনিটে সিঙ্গাপুর থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার একটি ফ্লাইটে ফারুকের মরদেহ দেশে পৌঁছে। পরে সকাল ৮টা ১৫ মিনিটে বিমানবন্দরের আট নম্বর ফটক দিয়ে তার মরদেহ বের করা হয়।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।