ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘গিরগিটি’ নেকলেস পরে আলোচনায় উর্বশী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ১৭, ২০২৩
‘গিরগিটি’ নেকলেস পরে আলোচনায় উর্বশী উর্বশী রাউতেলা

বলিউডের আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম উর্বশী রাউতেলা। অভিনয়ের তুলনায় ব্যতিক্রমধর্মী ফ্যাশন ও বোল্ড লুকের জন্য বেশি আলোচনায় থাকেন তিনি।

এবার অভিনেত্রী আলোচনায় বিশ্বের মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব কানে গিয়ে। তবে কাজ বা পোশাকের কারণে নয়। উর্বশী এবার আলোচনায় উৎসবের লালগালিচায় যুগল গিরগিটির আদলে তৈরি অদ্ভুত নেকলেস পরে।

দুবাইভিত্তিক ‘জুয়েলারি বাই টয়’- এর করা অদ্ভুত এক গিরগিটি-যুগলের আদলে ঝলমলে সোনালি নেকলেসটি এখন আলোচনার শীর্ষে। তার পরনে ছিল গোলাপী রঙের ফার গাউন, অভিনেত্রীর লুক দেখে ঠিক যতোটা মুগ্ধ হয়েছেন নেটিজেনরা, ঠিক ততটাই অবাক হয়েছেন তার গয়না দেখে।

ম্যাচ করে গোলাপী রঙের গাউন পরেছিলেন উর্বশী। চোখের পাঁপড়িতে ছিল কাজল মাখা। ইনস্টাগ্রামে এই লুকের ছবি ও ভিডিও শেয়ার করেছেন উর্বশী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।