ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শুটিং থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
শুটিং থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন টালিউডের ছোটপর্দার অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। শুটিং শেষে বাড়ি ফেরার পথে এক ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারান  এই অভিনেত্রী।

জানা গেছে, ‘গৌরী এল’ ধারবাহিকের শুটিং শেষ হওয়ার পর শনিবার (২০ মে) রাতে বাইকে করে পানিহাটি রেলওয়ে পার্কে তার বাড়িতে ফিরছিলেন। সেই সময় একটি ট্রাকের সঙ্গে বাইকের ধাক্কা লাগে। দুর্ঘটনার জেরে গুঁড়ো হয়ে যায় তার মাথার হেলমেট। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, বরাহনগর থানার ঘোষপাড়ার কাছে একটি ট্রাক ওই মোটর বাইকে ধাক্কা দেয়। ট্রাকটি ইতোমধ্যেই জব্দ করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরাহনগরের মোড়ের কাছে ওই বাইকের সামনে আচমকা একটি সাইকেল চলে আসে। ফলে বাইকের চালক কড়া ব্রেক ধরেন। এতে সুচন্দ্রা বাইক থেকে পড়ে যান। এমন সময়ই পেছন থেকে একটি দশ চাকার ট্রাক তাকে পিষে দিয়ে চলে যায়।

দুর্ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় বরানগর ঘোষপাড়া এলাকায়। সাময়িকভাবে বন্ধ হয়ে যায় বিটি রোডে যান চলাচল। পরে পুলিশ ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী’তে সহ অভিনেত্রীর চরিত্রে অভিনয় করতেন সুচন্দ্রা। তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে টালিপাড়ায়।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।