ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

গুলশানের এমপি হতে তৎপরদের ‘অফ’ যেতে বললেন বাপ্পারাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, মে ২১, ২০২৩
গুলশানের এমপি হতে তৎপরদের ‘অফ’ যেতে বললেন বাপ্পারাজ বাপ্পারাজ

সদ্য প্রয়াত অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ছিলেন। তার মৃত্যুতে এই সংসদীয় আসন শূন্য হয়েছে।

ফলে ফারুকের স্থলে নির্বাচনে অংশ নিতে অনেকেই তৎপরতা শুরু করেছেন।

এই আসনে নির্বাচন করার আকাঙ্ক্ষা অভিনেতা সিদ্দিকুর রহমান অনেক আগেই প্রকাশ করেছিলেন। তবে এরই মধ্যে এই আসনে অনেক তারকার নাম প্রস্তাবনা আকারে আসছে।

যেমন চিত্রনায়ক ওমর সানী প্রস্তাব করেছেন অভিনেতা ফেরদৌসের নাম। আবার চিত্রনায়িকা অঞ্জনা প্রস্তাব করেছেন আলমগীরের নাম।

তবে এসব বিষয়ে একেবারে ভিন্নমত প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ। এর পেছনে অবশ্য কারণও আছে। বাপ্পারাজের বাবা প্রয়াত নায়ক রাজ রাজ্জাকের বাড়ির নাম ‘লক্ষীকুঞ্জ’। এটি গুলশান-২-এ অবস্থিত। সেখানেই বসবাস করছেন বাপ্পারাজসহ তাদের পরিবার। সেই হিসেবে তারা ঢাকা ১৭ আসনের অন্তর্ভুক্ত।  

রোববার (২১ মে) এক পোস্টে বাপ্পারাজ জানান, সদ্য প্রয়াত নায়কের ইমোশন ব্যবহার করে নির্বাচনী ফায়দা নিতে চাইছেন অনেকেই।

‘জজ ব্যারিস্টার’ খ্যাত এ অভিনেতা লেখেন, ঢাকা উত্তরের যারা মেয়র হয়ে আসেন, তারা এতটাই এফিসিয়েন্ট যে, কোনো কাজ অসমাপ্ত রাখেন না, যেটা এসে কোনো এমপি (সংসদ সদস্য) সাহেবকে সমাপ্ত করতে হবে। একজন মৃত মানুষের ইমোশনকে ক্যাশ করে যারা ফায়দা লুটতে চাচ্ছেন, তারা ‘অফ’ যেতে পারেন, গুলশান আপনাদেরকে চায় না।

বাংলাদেশে অভিনেতা থেকে সরাসরি রাজনীতিতে নেমেছেন যে ক’জন শিল্পী, তাদের মধ্যে অন্যতম নায়ক ফারুক। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মে ২১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।