ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নিন্দুকদের পাত্তা দেওয়ার কিছু নেই: নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, মে ২৬, ২০২৩
নিন্দুকদের পাত্তা দেওয়ার কিছু নেই: নোরা ফাতেহি নোরা ফাতেহি

তারকাদের সামাজিকমাধ্যমে প্রতিনিয়ত বিদ্রূপের শিকার হতে হয়। তবে এসব বিদ্রূপ-সমালোচনাকে মোটেও পাত্তা দেন না বলিউডের গ্ল্যামার কন্যা নোরা ফাতেহি।

তার মতে, নিন্দুকদের এত পাত্তা দেওয়ার কিছু নেই।

‘আইফা ২০২৩ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পারফর্ম করতে এই মুহূর্তে দুবাই রয়েছেন নোরা ফাতেহি। শনিবার (২৭ মে) পাওয়ার-প্যাকড পারফরম্যান্সের মাধ্যমে আইফা ২০২৩ মঞ্চে পারফর্মের জন্য প্রস্তুত তিনি।

এর আগে সংবাদমাধ্যমে জানালেন নিজের প্রস্তুতির কথা। নোরা বলেন, এই মুহূর্তে মিশ্র আবেগ কাজ করছে। আমি উত্তেজিত এবং নার্ভাস। তবে আমি এটি ভালোভাবে করার চেষ্টা করছি। আশা করি, দর্শক-শ্রোতাদের এটি পছন্দ হবে।

সামাজিকমাধ্যমের কাঁদা ছোড়াছুড়ি প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, যারা নিন্দা করে, আমি তাদের উপেক্ষা করি। অনেক মহান জিনিস ঘটছে আমাদের চারপাশে। তাই নিন্দুকদের এত গুরুত্ব দেওয়ার দরকার নেই। আমার অনেক সমর্থক এবং অনুরাগী রয়েছে।

বলিউডে নিয়মিত অভিনয় করছেন নোরা ফাতেহি। হাজির হচ্ছেন দারুণ সব আইটেম গানে। সেই সঙ্গে বেশ কিছু রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।