ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ইউটিউবারদের ওপর ক্ষিপ্ত পরীমণি, বিরক্ত গণমাধ্যমকর্মীরাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, জুন ১, ২০২৩
ইউটিউবারদের ওপর ক্ষিপ্ত পরীমণি, বিরক্ত গণমাধ্যমকর্মীরাও

‘আলোটা নেভান, বাচ্চার চোখে লাগছে। আমার বাচ্চাটা ভয় পাচ্ছে, আপনারা কি পাগল’-এভাবেই ইউটিউবারদের ওপর ক্ষিপ্ত হয়ে ক্ষোভ প্রকাশ করলেন পরীমণি।

তবে কেউ পরীর এই আকুতি শোনেননি। এমন পরিস্থিতিতে মূলধারার গণমাধ্যমকর্মীদের সহায়তায় পুত্র রাজ্যকে নিয়ে বাধ্য হয়েই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন পরীমণি৷ 

বুধবার (৩১ মে) সন্ধ্যায় নিজের অভিনীত সিনেমা ‘মা’ দেখতে পুত্র রাজ্যকে নিয়ে স্টার সিনেপ্লেক্সে হাজির হন পরীমণি। দর্শক ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করেন তিনি। তবে বিপত্তি বাধে শো শেষ হতেই। সেখানেই ক্ষেপে যান পরীমণি।  

অরণ্য আনোয়ার পরিচালিত সিনেমা ‘মা’-এর মাধ্যমে প্রথমবার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন পরী। এটি ২৬ মে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সিনেমাটির যখন শুটিং হয় সেই সময়ে চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন পরী, কিন্তু যখন এটি মুক্তি পেল তখন তার কোলে রাজ্য৷ তাই সন্তানকে কোলে নিয়ে সিনেমাটি দেখতে আসা৷ 

বলে রাখা ভালো, বুধবার কোনও স্পেশাল শো কিংবা প্রিমিয়ার শো ছিল না। এদিন সন্ধ্যার শো দেখতে নিজ উদ্যোগে কাছের মানুষজন ও মূলধারার গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানান পরী নিজেই৷ যথারীতি শো শুরু হয়। কিন্ত বিষয়টি জানতে পারেন বেশ কিছু ইউটিউবাবার। তবে টিকিট না পেয়ে শো চলাকালীন সময়ে তারা হলের বাইরে অবস্থান নিয়েছিলেন।

রাত সাড়ে নয়টার পর শো শেষ হতেই পরীর মন্তব্য জানতে হলের গেটের বাইরে টেলিভিশন ক্যামেরার সঙ্গে দাঁড়িয়ে যান ইউটিউবারা৷ তাদেরকে বারবার সাইট দিতে বললেও শুনেননি। টেলিভিশনের ক্যামেরাগুলো সরে দাঁড়ালেও ইউটিউবারা পরীর সামনে পেছনে হুড়োহুড়ি করে ছুটতে থাকেন৷ এসময় তার কোলেই ছিল রাজ্য। একদিকে গরম, অন্যদিকে লোকজনের হুড়োহুড়ি ও ক্যামেরার লাইট সব মিলিয়ে ভয় পেয়ে যায় ছোট্ট রাজ্য৷ 

এমন পরিস্থিতিতে তাদেরকে পরী থামার আকুতি জানালেও তারা তা শুনেননি। বরং ফুটেজ ধারণ করতে একই গতিতে ছিলেন৷ পরিস্থিতি বেগতিক দেখে মূলধারার গণমাধ্যমকর্মীদের সহায়তায় স্থান ত্যাগ করেন পরী। ইউটিউবারদের এমন পরিস্থিতি তৈরি করতে হরহামেশাই দেখা যাচ্ছে সিনেমার আয়োজনগুলোতে। যা নিয়ে এদিন মূলধারার গণমাধ্যমকর্মীরাও বিরক্তি প্রকাশ করেছেন।  

প্রসঙ্গত, ‘মা’ সিনেমার গল্প মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প। সাজিয়ে-গুছিয়ে তা সিনেমা আকারে পর্দায় তুলে আনছেন নির্মাতা অরণ্য আনোয়ার। আর সেই মায়ের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমণি।

অরণ্যে পুলক (এপি)-এর ব্যানারে নির্মিত সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন।

বাংলাদেশ সময়: ০১৫১ ঘণ্টা, ০১ জুন ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।