ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

জোভান-সাবিলার ‘ক্রাশ অ্যান্ড কনফেশান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
জোভান-সাবিলার ‘ক্রাশ অ্যান্ড কনফেশান’ ফারহান আহমেদ জোভান-সাবিলা নূর

ফেসবুকে ‘ক্রাশ অ্যান্ড কনফেশান’ নামে একটি মজার পেজ আছে। যেখানে মূলত একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে পরিচালিত হয়।

এই পেজের ধর্ম হচ্ছে সেই বিশ্ববিদ্যালয়ের যে শিক্ষার্থী যার ওপর ক্রাশ খাবে, তাকে নিয়ে মনের অনুভূতি লিখে ম্যাসেজ করবে।

তবে ম্যাসেজের সঙ্গে শুরুতে ক্রাশের নাম থাকতে হবে, ডিপার্টমেন্ট ও ব্যাচ নম্বরও উল্লেখ থাকবে। অবশ্যই যার ওপর ক্রাশ খেয়েছে তার ছবিও দিতে হবে। এরপর পেজের এডমিন ঐ শিক্ষার্থীর (যে ম্যাসেজটি পাঠিয়েছে) পরিচয় গোপন করে সেটা পোস্ট করবে পেজে।

মজার এই পেজের এডমিন কে সেটা কিন্তু বিশ্ববিদ্যালয়ের কেউ জানে না।

এমনই এক অদ্ভুত এডমিনের চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। নাটকে যার নাম থাকে আলিফ। তাকে ঘিরে ‘ক্রাশ অ্যান্ড কনফেশান’ নামের ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন মাসরিকুল আলম। এর চিত্রনাট্য লেখায় নির্মাতার সঙ্গে হাত মিলিয়েছেন জয়নুল আবেদিন।

সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকটিতে জোভানের বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর। আরো আছেন সাহবাজ সানী, ঈশরাক পায়েল প্রমুখ।

এতে সাবিলা অভিনয় করেছেন একই বিশ্ববিদ্যালয়ে জোভানের দুই ব্যাচ জুনিয়র প্রিয়া চরিত্রে।

সম্প্রতি নাটকটির শুটিং হয়েছে। চলছে সম্পাদনা। আসছে কোরবানির ঈদের বিশেষ আয়োজনে নাটকটি উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।