ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

করণের শোয়ে বড় চমক শাহরুখ-আরিয়ান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
করণের শোয়ে বড় চমক শাহরুখ-আরিয়ান! শাহরুখ খান ও আরিয়ান খান

প্রথমবার ছোট পর্দায় একফ্রেমে ধরা দেবেন পিতা-পুত্র অর্থাৎ শাহরুখ খান ও আরিয়ান খান। লাইমলাইট থেকে দূরে থাকতে ভালোবাসেন আরিয়ান, যদিও বাবার নাম শাহরুখ খান হলে প্রচারবিমুখ হওয়াটা একটু মুশকিল।

শিগগিরই বলিউডে পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করছেন আরিয়ান। খবরটি ইতিমধ্যেই অনেকেরই জানা। নতুন খবর হচ্ছে, করণ জোহরের শো’তে এবার আরিয়ানের সঙ্গে কফির কাপে চুমুক দেবেন শাহরুখ।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, কফি উইথ করণের নতুন সিজনের অংশ হতে চলেছেন শাহরুখ-আরিয়ান। শো-এর শুরু থেকেই বন্ধু করণের অনুরোধে বহুবার এই অনুষ্ঠানে হাজির হয়েছেন শাহরুখ।

তবে গত সিজনের অংশ নেননি শাহরুখ। ‘জিরো’র ব্যর্থতার পর লম্বা সময় নিজেকে গুটিয়ে নিয়েছিলেন কিং খান। এরপর ‘পাঠান’ নিয়েই ব্যস্ত ছিলেন বলিউড বাদশা। সেই জন্যই করণ জোহরের শো’তে হাজির হননি এই নায়ক। তবে খান পরিবারের পক্ষে গৌরী খান যোগ দেন ‘কফি উইথ করণ সিজন ৭’-এ।

জানা গেছে, আগস্ট বা সেপ্টেম্বরেই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে ‘কফি উইথ করণ’র নতুন সিজন। এবারের শো-এর সবচেয়ে বড় চমক হতে চলেছে শাহরুখ ও আরিয়ানের উপস্থিতি। সব ঠিক থাকলে গৌরী খানকেও সেই এপিসোডের অংশ হিসাবে দেখা যেতে পারে।  

বলিউডের প্রেক্ষাপটে তৈরি আরিয়ানের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’। শুধু পরিচালনা নয়, এই সিরিজের চিত্রনাট্য ও কাহিনিও লিখেছেন আরিয়ান। ‘স্টারডম’-এ প্রধান চরিত্রে থাকছেন টেলিভিশনের পরিচিত মুখ লক্ষ্য লালভানি। এই ওটিটি সিরিজে হিন্দি সিনেমার ইতিহাস উঠে আসবে, থাকবে একাধিক ক্যামিও চরিত্র। ইতোমধ্যেই আরিয়ানের সিরিজের জন্য শুটিং করেছেন করণ জোহর, রণবীর কাপুররা।

২০২২ সালের ডিসেম্বরেই এই প্রোজেক্টের ঘোষণা দিয়েছিলেন আরিয়ান। ছেলের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেনমেন্ট।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।