ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শেকড় ভুলে যাওয়া উচিত না: নিশো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
শেকড় ভুলে যাওয়া উচিত না: নিশো আফরান নিশো

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে আফরান নিশো অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’। এটি নিশোর প্রথম সিনেমা।

সিনেমাটির নির্মাতা রায়হান রাফি। ইতোমধ্যেই টিজার ও গান দিয়ে সিনেপ্রেমী দর্শকদের নজড় কেড়েছে।

সিনেমায় পা রাখার মুহূর্তে পুরো ইন্ডাস্ট্রির অভিনন্দন এবং শুভকামনা পেয়েছেন আফরান নিশো। এই ভালোবাসায় আপ্লুত অভিনেতা তার সহকর্মীদের উদ্দেশে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন।

শনিবার (১৭ জুন) দুপুরে আফরান নিশোর অফিশিয়াল পেজ থেকে ১৪ মিনিটের ভিডিও বার্তা শেয়ার করা হয়। সেখানে নাটকের মানুষের সঙ্গে সম্পর্ক নিয়েই বেশীরভাগ কথা বলেন নিশো।

সবার অভিনন্দন বার্তার জবাবে নিশোকে এসময় বলতে শোনা যায়, সবার এপ্রিসিয়েশেনে আমি মুগ্ধ। ছোট করে হলেও আমার কাজ নিয়ে সবাই যেভাবে বলছেন, এজন্য আমি আমার মনের ভেতর থেকে কৃতজ্ঞ। ভালোবাসা দ্বিগুণ বেড়ে যাচ্ছে। এতো ভালোবাসা আমি রাখবো কোথায়?

যোগ করে এই অভিনেতা বলেন, আমি অনেককিছু ফ্ল্যাশব্যাকে দেখি। দেখতে পারি এখনও। অনেক কিছু আমার বলতে কোনো সমস্যা হয় না। যারা বলতে পারে, বা স্বীকার করে নেয় আমি মনে করি তাদের মধ্যে ব্লেসিংস আছে। সবক্ষেত্রেই এটা গুরুত্বপূর্ণ। কাজের ক্ষেত্রে শেকড় ভুলে যাওয়াটা উচিত না। শেকড়ের কথা বলা উচিত বার বার।

নিশো বলেন, আমি হুট করে আসিনি, স্ট্রাগল করে এসেছি। অনেক বেশি স্ট্রাগল করে এসেছি। কারণ আমি ফ্ল্যাশব্যাকে দেখতে পারি।

কাজে প্রতিযোগিতা নিয়ে নিশো বলেন, গুড কম্পিটিশন থাকবে, কিন্তু একটা বন্ধুসুলভ আচরণও থাকবে। যেটা নাটকে আছে। দিনশেষে আমরা শোবিজ অঙ্গনের মানুষ।

‘সুড়ঙ্গ’তে নিশোর বিপরীতে আছেন তমা মির্জা। সিনেমার চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।