ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘কুপ্রস্তাবে রাজি নয়’ বাংলাদেশি সিনেমা থেকে বাদ কলকাতার নায়িকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
‘কুপ্রস্তাবে রাজি নয়’ বাংলাদেশি সিনেমা থেকে বাদ কলকাতার নায়িকা! দর্শনা বণিক

বাংলাদেশের সিনেমা ‘লিপস্টিক’-এ আদর আজাদের বিপরীতে অভিনয় করার কথা ছিল কলকাতার নায়িকা দর্শনা বণিকের। তবে গত সোমবার রাতে তার জায়গায় সিনেমাটির নায়িকা হিসেবে নেওয়া হয়েছে পূজা চেরিকে।

দর্শনাকে বাদ দিয়ে পূজাকে নায়িকা  হিসেবে নেওয়ার ব্যাপারে সিনেমাটির চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘দর্শনা বণিকের সঙ্গে আমাদের কথা চূড়ান্ত হয়েছে। সব ঠিকই ছিল, কিন্তু ভিসা জটিলতার কারণে দর্শনার পরিবর্তে পূজা চেরিকে নিচ্ছি। পূজা গল্প শুনে খুবই সন্তষ্ট। এই গল্পে পূজা খুব ভালো করবে বলে আশা করছি। ’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে বৃহস্পতিবার (২২ জুন) রাতে দেওয়া সাক্ষাৎকারে দর্শনা বলেন, কলকাতায় এসে জহির বাবুদের (আব্দুল্লাহ জহির বাবু) সিনেমাটিতে সই করানোর কথা ছিল। তারা কবে আসবেন জানার জন্যই আমি মেসেজ করেছিলাম। তার পরেই উল্টোপাল্টা প্রস্তাব আসে। সেগুলো আমি পাত্তা দিইনি এবং বুঝিয়ে দিই যে এই ধরনের প্রস্তাবে আমি অস্বস্তিবোধ করছি। তার পর আর কোনও রকম যোগাযোগই করা হয়নি আমার সঙ্গে।

তিনি বলেন, এরপর হঠাৎ জানতে পারছি যে, আমাকে সরিয়ে দেওয়া হয়েছে চরিত্রটি থেকে। ভিসা সংক্রান্ত ব্যাপার এটি নিশ্চয়ই নয়। না হলে তো আমি জানতে পারতাম। এখন চারিদিকে খবরে দেখতে পাচ্ছি। আমার প্রশ্ন একটাই, তারা যে ধরনের মেসেজ আমায় করেছিলেন, তার বদলে তেমন কোনো উত্তর পাননি বলেই কি সিনেমাটা থেকে আমাকে বাদ দেওয়া হলো?’

আদর আজাদের বিপরীতে ‘লিপস্টিক’ সিনেমা থেকে বাদ গেলেও সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন দর্শনা বণিক। মুক্তির অপেক্ষায় আছে এ জুটির সিনেমা ‘অন্তরাত্মা’। ইতোমধ্যেই তাকে মুক্তিপ্রাপ্ত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।