ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিউ ইয়র্কের অনুষ্ঠানে জায়েদকে দেখেই ‘ভুয়া ভুয়া’ বলে দর্শকদের চিৎকার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
নিউ ইয়র্কের অনুষ্ঠানে জায়েদকে দেখেই ‘ভুয়া ভুয়া’ বলে দর্শকদের চিৎকার জায়েদ খান

নিউইয়র্কে অনুষ্ঠিত ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ঢাকাই সিনেমার বেশ সমালোচিত নায়ক জায়েদ খানকে দেখেই ‘ভুয়া ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন দর্শকরা। সেখানে দর্শকরা তাকে ভালোভাবে গ্রহণ করেনি।

রোববার (২৫ জুন) স্থানীয় সময় রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়।

ঢাকা থেকে যাওয়া তারকাশিল্পী- মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন, জেমস, তাহসান এবং চিরকুট ব্যন্ডের শিল্পী সুমীসহ একঝাঁক তারকা শিল্পী অনুষ্ঠানে অংশ নেন। হাজার হাজার দর্শক অনুষ্ঠানটি উপভোগ করেন।

অনুষ্ঠানের শেষভাগে এসে দর্শকেরা বিরক্ত হয়ে পড়েন। উপস্থাপক ও অভিনেতা সাজু খাদেম জায়েদ খানকে মঞ্চে আহ্বান জানালে শত শত দর্শক একসঙ্গে তাকে ভুয়া..ভুয়া বলে চিৎকার করতে থাকেন। তখন অনুষ্ঠানের আয়োজক শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম খান দর্শকদের উদ্দেশ্যে বলেন, বাড়িতে অতিথি এলে তাকে সম্মান করতে হয়। নিশ্চয় আমরা সেটা করবো।

এরপর জায়েদ খান নবাগত নায়িকা প্রিয়ামনিকে সঙ্গে নিয়ে মঞ্চে আসেন। এরপরও দর্শকেরা তাকে ভুয়া বলতে থাকেন। কিন্তু জায়েদ খান তাতে কর্ণপাত না করে নাচের বদলে একটি গানের কয়েক লাইন গেয়ে মঞ্চ ছেড়ে যান।

জানা গেছে, ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের দ্বিতীয় পর্ব ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে ১ জুলাই শনিবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায়। ঢাকা থেকে যাওয়া একঝাঁক তারকাশিল্পী অংশ নেবেন সেখানে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।