ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

আমি ওই হিরো না যে, বউ-বাচ্চার কথা বলবো না: নিশো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
আমি ওই হিরো না যে, বউ-বাচ্চার কথা বলবো না: নিশো আফরান নিশো

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ছোটপর্দার অভিনেতা আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমা। এর মাধ্যমে বড়পর্দায় নাম লিখিয়েছেন তিনি।

সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ বেশ ভালো।

সোমবার (০৩ জুলাই) বিকালে স্টার সিনেপ্লেক্সের মহাখালী শাখায় সাংবাদিকদের মুখোমুখি হয় ‘সুড়ঙ্গ’ টিম। সেখানে উপস্থিত ছিলেন আফরান নিশো, রায়হান রাফি, তমা মির্জাসহ অনেকে। কিন্তু সংবাদ সম্মেলনে আফরান নিশোর একটি মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের এক ফাঁকে ‘বিয়ে-বউ’ প্রসঙ্গে মন্তব্য করতে দেখা যায় এই অভিনেতাকে। যেখানে পরোক্ষভাবে শাকিব খানকেই যেন খোঁচা মেরেছেন তিনি।

নিশো বলেন, ‘একটা প্রশ্ন বারবারই আসে, সেটা হচ্ছে চাপ। এই চাপ তো কোনও সময় ছিল না, শুটিংয়ের সময় ছিল। বয়স হয়ে গেছে চল্লিশের ওপরে। অনেক দিন ধরে কাজ করছি। চাপটা আসলে কীসের?’

এর মধ্যেই এক গণমাধ্যমকর্মী বলেন, ‘বয়সটা বলে দিলেন!’ জবাবে নিশো যে উত্তর দিলেন সেখানেই যেন শাকিবকে নিশানা করলেন। অভিনেতা বললেন, ‘বয়স বলছি কারণ, আমি তো সো কলড ওই হিরো না যে বিয়ে করে বউয়ের কথা বলব না, বা বাচ্চার কথা বলব না। ’

তবে এই মন্তব্যে বিতর্ক আঁচ করতে পেরে নিশো বলেন, ‘এসব ধারণা অনেক আগে ছিল যে তোমরা যারা নায়ক, তারা বের হয়ে জনগণের সঙ্গে দেখা-সাক্ষাৎ করো না। অনেক বেশি এক্সক্লুসিভ থাকো। কিন্তু আমরা যারা ছোট পর্দায় কাজ করেছি, ভক্তরা আমাদের অনেক বেশি অনুপ্রাণিত করছে। তাদের সঙ্গে মতবিনিময় করা, সহজ হওয়া, কথা বলা, এটা আসলে ভদ্রতা, আন্তরিকতা। এটা বৈশ্বিকভাবেই হয়ে থাকে। ’

নিশো তার বক্তব্যে কারো নাম উল্লেখ না করলেও এ নিয়ে বিতর্ক এড়ানো যায়নি। সাধারণ সিনেমাপ্রেমীদের পাশাপাশি শাকিব ভক্তরা বিষয়টি ইতিবাচকভাবে গ্রহণ করেননি। যদিও নেটিজেনদের একটি অংশ নিশোর মন্তব্য সমর্থন করছেন।  

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।