ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

সিগারেট হাতে সঞ্চালনায়, সালমানকে নিয়ে সমালোচনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
সিগারেট হাতে সঞ্চালনায়, সালমানকে নিয়ে সমালোচনা সালমান খান

‘বিগবস ওটিটি’র দ্বিতীয় সিজনের একটি পর্ব সঞ্চালনার সময় হাতে সিগারেট থাকায় দেখা যায় সালমান খানকে। যা নিয়ে রীতিমতো সমালোচনার মুখে পড়েছেন বলিউড ভাইজান।

যিনি কদিন আগেও শোতে ঘটে যাওয়া কয়েটকটি ঘটনায় প্রতিযোগীদের ‘নীতি-নৈতিকতা’ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এমনকি শো ছেড়ে দেওয়ার হুমকিও দিয়েছিলেন।

নিউজ এইট্টিন জানিয়েছে, শনিবার রাতে সপ্তাহের বিশেষ পর্ব ‘উইকেন্ড কা বার’ এ সালমানকে দেখা গেছে জলন্ত সিগারেট হাতে। এরপর ভাইজানের ওই ছবি আর ভিডিও মুহূর্তে ভাইরাল হয়।

সালমানের এই কাজে ক্ষেপেছেন অনেকেই। সালমানের কাছে একজন প্রশ্ন রেখেছেন, আপনি নতুন প্রজন্মের কাছে কী বার্তা দিচ্ছেন? আপনাকে দেখে কী শিখবে তারা?

একজন বলেন, এক সপ্তাহ আগেই আপনি ‘বিগ বস’ এর প্রতিযোগী আকাঙ্ক্ষা পুরি, জাদ হাদিদের পারিবারিক শিক্ষা-সংস্কৃতি নিয়ে প্রশ্ন তুললেন, আর এখন কি না নিজেই হাতে সিগারেট নিয়ে শো সঞ্চালনা করছেন। এটা কি ধরনের আচরণ?

সালমনকে কটাক্ষ করে একজন বলেন, আপনি যাদেরকে জ্ঞান দেন, অন্তত তাদের সামনে তো ভালো হয়ে থাকুন। অন্যকে জ্ঞান দেওয়ার আগে নিজেকে শুধরান।

গেল সপ্তাহে বিগ বস: ওটিটি সিজন ২’র দুই প্রতিযোগী আকাঙ্ক্ষা পুরি এবং জাদ হাদিদ একে অপরকে চুম্বন করেছিলেন। আর এ নিয়ে বিরক্তির সীমা ছিল না সালমানের।

স্পষ্ট জানিয়েছিলেন, বিগ বসের ঘরে আবারও একই ঘটনার পুনরাবৃত্তি হলে শো ছেড়ে বেরিয়ে যাবেন তিনি। কেবল জাদ আর আকাঙ্ক্ষা নয়, ‘অশালীন’ ভাষা ব্যবহারের জন্য সালমানের রোষানলে পড়েন প্রতিযোগী বেবিকাও।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।