ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কলকাতায় সাফল্য পেল না ‘সুড়ঙ্গ’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
কলকাতায় সাফল্য পেল না ‘সুড়ঙ্গ’! তমা মির্জা-আফরান নিশো

কোরবানি ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফী পরিচালিত চলচ্চিত্র ‘সুড়ঙ্গ’ বেশ হৈচৈ ফেলে দিয়েছে দর্শকদের মাঝে। এটি মুক্তির পর থেকে বক্স অফিসেও দারুণ সফল।

সম্প্রতি ভারতের পশ্চিবঙ্গের সিনেমা হলে মুক্তি পেয়েছে নিশোর ‘সুড়ঙ্গ’। তবে ওপার বাংলায় সিনেমাটির সাফল্য খুব একটা চোখে পড়ছে না।  

২১ জুলাই কলকাতায় মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। সিনেমার প্রচারে স্বয়ং নায়ক আফরান নিশো, নায়িকা তমা মির্জা ও নির্মাতা রাফী পা রেখেছিলেন কলকাতায়। ‘হাওয়া’র মতো এই সিনেমা নিয়েও সেখানকার দর্শক মহলে উন্মাদনা ছিল তুঙ্গে। কিন্তু সেই উন্মাদনা বক্স অফিসে লাভের মুখ দেখছে না।

কলকাতার এক নামি চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞ জানান, কলকাতায় প্রায় ২৫টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে। শেষ পাঁচ দিনে কলকাতায় মাত্র আট লাখ টাকা এসেছে ‘সুড়ঙ্গ’র ঝুলিতে। যাকে মোটেই ‘ভালো ব্যবসা’ বলে মানতে নারাজ বাণিজ্য বিশেষজ্ঞরা। মনে করা হচ্ছে, পরের সপ্তাহে বেশ কিছু প্রেক্ষাগৃহ থেকে সরে যেতে পারে ‘সুড়ঙ্গ’।  

সেই বিশেষজ্ঞের মতে, ৯ থেকে সাড়ে ৯ লাখ টাকায় কলকাতার বক্স অফিসে দৌড় শেষ করবে আফরান নিশোর সিনেমাটি। কিন্তু এই সংখ্যাকে বিশেষ আশাপ্রদ বলে ধরা যাচ্ছে না।

তার মতে, বড় বাজেট নিয়ে তৈরি এই সিনেমার ঝুলিতে কমপক্ষে ৩৫ থেকে ৪০ লাখ টাকা আসা উচিত ছিল। অর্থাৎ ধরে নেওয়াই যায়, প্রাথমিক মাতামাতি সত্ত্বেও এপার বাংলার এই সিনেমাকে পুরোপুরি স্বাগত জানাতে পারেনি ওপার বাংলার দর্শক।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।