ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিবের সংসারে ফেরা নিয়ে মুখ খুললেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
শাকিবের সংসারে ফেরা নিয়ে মুখ খুললেন অপু শাকিব খান ও অপু বিশ্বাস

আলোচিত তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।

এ সংসারে একটি পুত্রসন্তানও রয়েছে। বিচ্ছেদের পর এ জুটির মাঝে দূরত্ব তৈরি হয়েছিল।

তবে সেই তিক্ততা ভুলে সম্প্রতি পুত্র আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাতে দেখা যায় তাদের। এই কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে আবারও শাকিব-অপু।

গেল ২৭ জুলাই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন শাকিব-অপু। তারপর কলকাতায় উড়ে গেছেন অপু বিশ্বাস। কারণ পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে দেখানো হবে অপুর ‘লাল শাড়ি’ সিনেমাটি। এরই ফাঁকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন এই অভিনেত্রী।

যুক্তরাষ্ট্রে শাকিবের সঙ্গে কেমন সময় কাটালেন? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, বাবা-মাকে একসঙ্গে পেয়ে সে (জয়) তো খুব খুশি। সকালেই ঘুরতে বেরিয়ে পড়ত। মাঝে মধ্যে একটু বায়না করত। যা দেখছে, তাই কিনবে। তখন একটু শাসন করতে হয় আর কি, বাচ্চা তো।

আবারো কী শাকিবের সঙ্গে সংসার করবেন? জবাবে অপুর ভাষ্য, আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। শুভেচ্ছাবার্তাও দিয়েছেন। তাতে আনন্দ হয়েছে। তবে আমরা ব্যক্তিগত জীবনে কী করব, কোন দিকে এগোবে আমাদের ভবিষ্যৎ, তা এখনই বলতে চাই না। পরবর্তীতে যা হবে, তা গোপনই থাক। এখনই জানাতে চাই না।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন তারা।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।