ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভেঙে গেল বেঞ্জামিন ও নাটালির দাম্পত্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
ভেঙে গেল বেঞ্জামিন ও নাটালির দাম্পত্য নাটালি পোর্টম্যান-বেঞ্জামিন মিলেপিড

প্রায় ১১ বছরের দাম্পত্য ভাঙলেন ‘ব্ল্যাক সোয়ান’ অভিনেত্রী নাটালি পোর্টম্যান এবং তার স্বামী বেঞ্জামিন মিলেপিড। হলিউডের জনপ্রিয় এই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

ছেলে আলেফের বয়স ১২ বছর এবং মেয়ে আমালিয়ার মাত্র ছয় বছর।

যদিও অভিনেত্রী নিজে তাদের বিচ্ছেদের ঘোষণা করেননি। অস্ট্রেলিয়ার সিডনিতে অ্যাঞ্জেল সিটি এফসি ইভেন্টের সময় নাটালি পোর্টম্যানকে বিয়ের আংটি ছাড়াই দেখামাত্র তাদের বিচ্ছেদের গুজব ছড়িয়েছে।

সম্প্রতি আবার গুজব উঠেছিল, অভিনেত্রীর স্বামী বেঞ্জামিন মিলেপিডের সঙ্গে ২৫ বছর বয়সী এক জলবায়ু কর্মী ক্যামিল ইটিনের সঙ্গে সম্পর্ক রয়েছে।

একটি ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, অভিনেত্রী তার বিবাহ বাঁচাতে চেষ্টা করলেও তিনি ব্যর্থ হয়েছেন। ইউএস উইকলির একটি সূত্র অনুযায়ী, নাটালি বিশ্বাস করেন যে বেঞ্জামিনের অবৈধ সম্পর্ক একটি সংক্ষিপ্ত, কখনোই তা দীর্ঘ সময় পেরোবে না। নাটালি চান তাদের সম্পর্ক ভাঙনের আঁচড় যেন কিছুতেই তাদের বাচ্চাদের ওপর না পড়ে। এই মুহূর্তে তারা তাদের সন্তানদের লালন-পালনের জন্য উপযুক্ত পরিবেশ খোঁজার চেষ্টা করছেন।

নাটালি পোর্টম্যান ও বেঞ্জামিন মিলেপিড ২০০৯ সালে ড্যারেন অ্যারোনোফস্কির থ্রিলার ‘ব্ল্যাক সোয়ান’-এ কাজ করার সময় একে অপরের সঙ্গে দেখা করেছিলেন। তখন থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত।

নাটালি পোর্টম্যান ‘হোয়্যার দ্য হার্ট ইজ’, ‘স্টার ওয়ার্স : পর্ব ৩ - রিভেঞ্জ অব দ্য সিথ’, ‘নো স্ট্রিংস’, ‘অ্যাটস’সহ একাধিক সুপারহিট চলচ্চিত্রের জন্য বিখ্যাত। অন্যদিকে, বেঞ্জামিন মিলেপিড একজন পেশাদার ব্যালে নৃত্যশিল্পী। তিনি তার স্ত্রীর সঙ্গে ভক্স লাক্স চলচ্চিত্রের কোরিওগ্রাফিতে কাজ করেছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।