ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রকাশ্যে শাহরুখ-নয়নতারার রোমান্টিক গানের এক ঝলক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
প্রকাশ্যে শাহরুখ-নয়নতারার রোমান্টিক গানের এক ঝলক শাহরুখ খান-নয়নতারা

বহুল প্রতিক্ষীত ‘জওয়ান’ সিনেমার প্রথম রোমান্টিক গান ‘চালেয়া’ মুক্তি পাবে সোমবার (১৪ আগস্ট)। শাহরুখ খান ও নয়নতারার রসায়ন কেমন হয়েছে তা দেখা যাবে এই গানে।

এর আগে রোববার (১৩ আগস্ট) প্রকাশ পেয়েছে গানটির টিজার।

‘জওয়ান’ সিনেমার প্রথম গান ‘জিন্দা বান্দা’ সেভাবে দাগ কাটতে পারেনি ভক্তদের মনে। সেই সময়ে অনেকেরই দাবি ছিল প্রথম গান হিসাবে অরিজিতের গান মুক্তি পাওয়া উচিত ছিল। দেরিতে হলেও মুক্তি পেতে চলেছে অরিজিতের গানটি।

গানের টিজারে অরিজিতের ম্যাজিক্যাল ভয়েজে মন্ত্রমুগ্ধ শ্রোতারা। সেই সঙ্গে শাহরুখ-নয়নতারার রোমান্সের ঝলক দেখে গান মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন ভক্তরা।

‘চালেয়া’ গানে সুর দিয়েছেন অনিরুদ্ধ রবিচন্দর। অরিজিতের সঙ্গে গেয়েছেন শিল্পা রাও। এর আগে তিনি কণ্ঠ দিয়েছিলেন ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রঙ’ গানে।

সম্প্রতি সামাজিকমাধ্যমে ভক্তদের সঙ্গে এক প্রশ্নোত্তর পর্বেও শাহরুখ জানিয়েছেন, ‘জওয়ান’-এ তার প্রিয় গান ‘চালেয়া’। তার ভাষায় এই গানটি রোমান্টিক, মিষ্টি এবং রুচিশীল।  

‘জওয়ান’ সিনেমা পরিচালনা করছেন তামিল সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। এতে তার বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও থালাপতি বিজয়ের মতো তারকা।

২২০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করছে শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় একযোগে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।