ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিশ্বব্যাপী ‘জওয়ান’র অগ্রিম টিকিট বিক্রি শুরু!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
বিশ্বব্যাপী ‘জওয়ান’র অগ্রিম টিকিট বিক্রি শুরু!

আর মাত্র ২১ দিন পরেই বিশ্বজুড়ে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জওয়ান’। এ নিয়ে শাহরুখ ভক্তদের মাঝে বিরাজ করছে ব্যাপক উন্মাদনা।

এর আগেই যুক্তরাষ্ট্র, জার্মানি এবং নেদারল্যান্ডে শুরু হয়েছে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং। যেখানে বেশ ভালো দামেই বিক্রি হচ্ছে টিকিট! আর এবার সংযুক্ত আরব আমিরাতে অগ্রিম টিকিট বুকিং শুরু হলো ‘জওয়ান’র। খুব শিগগিরই ভারতেও সিনেমাটির অগ্রিম বুকিং শুরু হবে বলে জানা গেছে।

সদ্যই জানা গেছে ,থ্রিডি ভার্সনে মুক্তি পাচ্ছে না অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। তবে শাহরুখ নিজেই জানিয়েছেন, টুডির পাশাপাশি আইম্যাক্স ও ফোর ডিএক্স স্ক্রিনে সিনেমাটি দেখার সুযোগ পাবেন দর্শক।

এর আগেও বহুবার শাহরুখের সিনেমা নিয়ে বিদেশে উন্মাদনা দেখা গিয়েছে। বিশ্বব্যাপী দারুণ সাফল্যও পেয়েছে কিং খানের আগের সিনেমা ‘পাঠান’। এবার বিশ্বজুড়ে ঝড় তোলার জন্য প্রস্তুত ‘জওয়ান’।

অগ্রিম টিকিট বুকিংয়ের চিত্রতেই সব স্পষ্ট হয়েছে। শোনা যাচ্ছে, নেদারল্যান্ডের বেশ কিছু সিনেমাহলে শাহরুখ ভক্তরা সিনেমা প্রদর্শনের আগে বিশেষ নৃত্যানুষ্ঠানের আয়োজন করতে চলেছেন। যা নাকি আরও বড় আকর্ষণ হতে চলেছে।

শাহরুখ ছাড়াও ‘জওয়ান’ এ আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানায়া মালহোত্রা, সুনীল গ্রোভার। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। সিনেমাটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।