ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘জওয়ান’ মুক্তির আগেই যুক্তরাষ্ট্রে কোটি টাকার ব্যবসা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
‘জওয়ান’ মুক্তির আগেই যুক্তরাষ্ট্রে কোটি টাকার ব্যবসা!

চলতি বছরের শুরুর দিকে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। এখনও পর্যন্ত বলিউডে বছরের সবচেয়ে বড় হিট সিনেমা এটি।

‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের নতুন সিনেমা ‘জওয়ান’র দিকে নজর সবার।

আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি। ‘পাঠান’র পর এই সিনেমাতেও অ্যাকশন মুডে পাওয়া যাবে শাহরুখকে। সিনেমাটি ঘিরে শাহরুখ ভক্তদের পাগলামির রেশ ভারতের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও চোখে পড়ছে।

জানা গেছে, যুক্তরাষ্ট্রে মুক্তির ১৫ দিন আগেই ‘জওয়ান’র প্রথম দিনের ৯,৭০০ টিকিট বিক্রি হয়েছে। যার মধ্যে ৯,২০০ টি টিকিট ‘জওয়ান’র হিন্দি শোয়ের। বাকি ৫০০ টিকিট তামিল ও তেলুগু ভার্সনের।

ট্রেড অ্যানালিস্ট মনোবাবা বিজয়বালান জানান, ‘জওয়ান’ ইতোমধ্যেই মার্কিন মুলুকে ১.২ কোটির ব্যবসা করেছে। জানা যাচ্ছে, যুক্তরাষ্ট্রে মোট ৩৬৭ টি শো চলবে ‘জওয়ান’র।

বিশেষজ্ঞদের মতে, ‘পাঠান’র পর ‘জওয়ান’রও প্রথম দিনের কালেকশন ১০০ কোটি ছাড়াবে। প্রথম ভারতীয় অভিনেতা হিসাবে এই বিরল নজির গড়বেন শাহরুখ!

অগ্রিম বুকিং শুরুর আগেই ‘জওয়ান’ নিয়ে সেখানকার হল মালিকরা দারুণ প্রতিক্রিয়া পাচ্ছেন। সিনেমাটি নিয়ে আশাবাদী তারা। ‘গদর ২’-এর পর ‘জওয়ান’-এ দর্শককে হলমুখী করবে বলে বিশ্বাসী তারা।

খবর অনুযায়ী ‘জওয়ান’র বাজেট ৩০০ কোটি! ভক্তরা যাতে সিনেমা হলে গিয়ে সেরা অভিজ্ঞতা অর্জন করতে পারে, সেরা গল্প এবং ভিজ্যুয়ালের সাক্ষী থাকতে পারে তার জন্য মোটেই কার্পণ্য করেননি শাহরুখ খান।

এই সিনেমায় শাহরুখ ছাড়াও আছেন দক্ষিণী লেডি-সুপারস্টার নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণি প্রমুখ। দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে ক্যামিও চরিত্রে।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।