ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

মিনিটে কোটি টাকা আয় এই বলিউড নায়িকার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
মিনিটে কোটি টাকা আয় এই বলিউড নায়িকার! উর্বশী রাউতেলা

সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে ২০১৩ সালে বলিউডে নিজের সফর শুরু করেছিলেন উর্বশী রাউতেলা। ক্যারিয়ারে হিট সিনেমার সংখ্যা খুব একটা নেই।

কিন্তু তাতে কী? মাত্র এক মিনিটের জন্য এক কোটি টাকা নিয়ে ভারতের দেশের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী এখন তিনি!

কীভাবে? জানা গেছে, তেলুগু সুপারস্টার রাম পোথিনেনির আসন্ন সিনেমায় নাকি মাত্র তিন মিনিটের জন্য পারফর্ম করবেন উর্বশী। এ জন্য পারিশ্রমিক হিসেবে নেবেন তিন কোটি টাকা। অর্থাৎ প্রতি এক মিনিটে অভিনেত্রীর পারিশ্রমিক এক কোটি টাকা।

সেই হিসেবেই আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন কিংবা ক্যাটরিনা কাইফদের ছাপিয়ে ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হয়েছেন উর্বশী। এ বিষয়ে অভিনেত্রী নিজেই প্রতিক্রিয়া দিয়েছেন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন উর্বশী। সেখানে তাকে এই বিপুল পারিশ্রমিক নিয়ে প্রশ্ন করা হয়। প্রশ্ন শুনে অভিনেত্রীর জবাব, এটা খুবই ভালো বিষয়। যে অভিনেত্রী বা অভিনেতা নিজের ক্ষমতায় ইন্ডাস্ট্রিতে আসেন তারা যেন সকলেই এই দিনটা দেখতে পান।

এদিকে, সিনেমা ছাড়াও সামাজিকমাধ্যমে বেশ সক্রিয় উর্বশী। এর আগে হীরের মাস্ক পরে ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। তারপর আবার মাড থেরাপির ছবি পোস্ট করেও এসেছিলেন আলোচনায়।  

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।