ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘জওয়ান’র রুদ্ধশ্বাস ট্রেলারে দুর্ধর্ষ শাহরুখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
‘জওয়ান’র রুদ্ধশ্বাস ট্রেলারে দুর্ধর্ষ শাহরুখ!

বহু প্রতীক্ষার অবসান। সিনেমা মুক্তির ঠিক এক সপ্তাহ আগে মুক্তি পেল শাহরুখ খান, নয়নতারা অভিনীত ‘জওয়ান’র ট্রেলার।

অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমার ট্রেলারের পরতে পরতে চমক।

প্রথম ঝলকেই ‘জওয়ান’র ঝাঁজ বুঝিয়ে দিলেন কিং খান। রুদ্ধশ্বাস ট্রেলারে দুষ্টের দমন, শিষ্টের পালনের আগাম ইঙ্গিত দিয়েছেন বলিউড বাদশা।

প্রি টিজারে উত্তেজনার পারদ চড়িয়েছিলেন, আর এবার ট্রেলারে আরও দুর্ধর্ষ অবতারে ধরা দিলেন। তাও আবার দ্বৈত ভূমিকায়। এই সিনেমার পরতে পরতে রহস্য-রোমাঞ্চ, ট্রেলারেই তা বেশ ঠাহর করা গেল।

‘পাঠান’র থেকেও উন্নতমানের প্লট। বক্সঅফিসের ক্যাশবাক্সও যে উপচে পড়বে, তা হলফ করে বলা যাচ্ছে। ‘পাঠান’র পর ‘জওয়ান’র দৌলতে শাহরুখের সিনে ক্যারিয়ারে ম্য়াজিক ফিগার হতে চলেছে ২০২৩।

ট্রেলারে শাহরুখের একাধিক রূপ দেখা গেছে। কখনও তিনি রয়েছেন সেনার বেশে, কখনও আবার লাল শার্ট পরে রোমান্টিক মেজাজে। তবে আধা মুখোশ পরে বলিউড বাদশা ক্যামেরার সামনে তীক্ষ্ম চাহনি দিতেই কেল্লাফতে। ‘জওয়ান’র ট্রেলারেও সেই কৌতূহল জিইয়ে রাখলেন শাহরুখ খান।

তবে একা শাহরুখ নন, পাল্লা ভারী দক্ষিণী তারকা বিজয় সেতুপতিরও। প্রত্যেক ঝলকে নজর কাড়লেন তিনি। সেই সঙ্গে লেডি সুপারস্টার নয়নতারা তো আছেনই। দীপিকা পাড়ুকোনের হাতে আছাড়ও খেতে দেখা গেল শাহরুখকে। অর্থাৎসিনেমাতে অ্যাকশন থাকছে ভরপুর, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। দেখা মিলল সানিয়া মলহোত্র, প্রিয়মণি প্রমুখের।  

আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘জওয়ান’। এর আগে বুধবার (৩০ আগস্ট) দক্ষিণী তারকাদের পাশে নিয়ে গ্র্যান্ড মিউজিক লঞ্চ করেন শাহরুখ। বিজয় সেতুপতি, প্রিয়ামণি, অনিরুদ্ধ আরসহ একাধিক দক্ষিণী তারকাদের মধ্যমণি হয়ে একাই মঞ্চ মাতাতে দেখা গেছে বলিউড কিংকে।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।