ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

সেপ্টেম্বরে মা হয়েছি, এই মাসেই মাকে হারিয়েছি: অপু 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
সেপ্টেম্বরে মা হয়েছি, এই মাসেই মাকে হারিয়েছি: অপু  অপু বিশ্বাস

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস ২০২০ সালের আজকের দিনে (১৮ সেপ্টেম্বর) না ফেরার দেশে পাড়ি জমান। মঙ্গলবার তার মায়ের তৃতীয় প্রয়াণ দিবস।

সেপ্টেম্বর মাসটা অপুর কাছে অনেক আনন্দের দিন হলেও মায়ের মৃত্যুর পর থেকে মাসটি বেদনার। এই সেপ্টেম্বর মাসে অপু একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয় পৃথিবীর আলোর মুখ দেখে। যার কারণে এ মাসটি অপুর কাছে বিশেষ আনন্দের। আবার এ মাসেই তার মাকে হারিয়েছেন তিনি যার জন্য শোকের।

সেপ্টেম্বর মাসে অনেক কিছুর জন্য অপেক্ষা করেন জানিয়ে সামাজিকমাধ্যমে অপু বিশ্বাস লেখেন, দেখতে দেখতে তিন বছর তোমাকে ছাড়া কাটিয়ে দিলাম মা। জানি না আরও কতদিন তোমাকে ছাড়া থাকতে হবে। অনেক কিছুই জানো না তুমি, বিশ্বাস করো ভালো লাগে না, তবে তুমি যে অনেক কিছু জানো না, তোমার বিশ্বাস নিয়ে ওপারে আছো, তা নিয়ে অনেক খুশি আমি।

তিনি আরও লেখেন, জানো মা একদিন এই সেপ্টেম্বর মাসটা আমার কাছে অনেক আনন্দের ছিল কারণ, এই মাসে আমি মা হয়েছি। আবার এই মাসে আমার মাকে হারিয়েছি। আবার এই মাসটা আমার এবং তোমার প্রাণের জয়ের অনেক কিছু...? সেপ্টেম্বর মাসটা আসলে অনেক কিছুর জন্য অপেক্ষা করি!

অপু বিশ্বাস লেখেন, আমি জানি এগুলো কিছুই তুমি দেখছো না মা। ফেসবুকে লিখতে আমার মোটেও ভালো লাগে না। তবে তোমাকে ভালোবেসে আমার মনের কিছু কথা সকল মাদের সঙ্গে শেয়ার করলাম। ওপারে ভালো থেকো, আমাকে এবং জয়কে অনেক আশীর্বাদ করো।

অপু বিশ্বাস অভিনীত বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ‘ট্র্যাপ- দ্য আনটোল্ড স্টোরি’ নামের নতুন একটি সিনেমা। এটি পরিচালনা করেছেন দ্বীন ইসলাম। চলতি বছরই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।