ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও বিয়ে করবেন স্বাগতা, পাত্র কে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
আবারও বিয়ে করবেন স্বাগতা, পাত্র কে? জিনাত সানু স্বাগতা

ছোটপর্দার অভিনেত্রী ও কণ্ঠশিল্পী জিনাত সানু স্বাগতা। দীর্ঘ ৭ বছর প্রেমের পর চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেন তিনি।

ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে সিঙ্গেল জীবনই উপভোগ করছেন স্বাগতা। এবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই শিল্পী।  

গণমাধ্যমকে স্বাগতা জানিয়েছেন, চলতি বছরের শেষ দিকে আবারও বিয়ে করবেন তিনি। যদিও হবু বরের সম্পর্কে কিছু জানাননি এই তারকা। তবে ধারণা করা হচ্ছে, তার সঙ্গে একাধিক গানে অংশ নেওয়া হাসান আজাদকেই বিয়ে করবেন তিনি।  

নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন কি না এমন প্রশ্নে স্বাগতা বলেন, কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না। জীবন চলার পথে কারো না কারো সঙ্গে সম্পর্কে জড়ায়। তবে এখনো তেমন কাউকে ভালো লাগেনি, যার সঙ্গে সম্পর্কে জড়ানো যায়। যদি কখনো ভালো লাগে, সম্পর্কে জড়াতেও পারি। আর যদি কাউকে ভালো না লাগে, তবে যেভাবে আছি সেভাবেই জীবন এগিয়ে নেব।

চলতি বছরের জুন মাসে মুক্তি পেয়েছে স্বাগতার নতুন গান ‘সে সামথিং’। গানটি স্বাগতার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুকে প্রকাশ পেয়েছে।  

অভিনয়ের পাশাপাশি ছোটবেলা থেকেই গান করেন স্বাগতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়াগান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন। ‘মহাকাল’ নামে একটি ব্যান্ডদল গঠন করেন তিনি। ‘ভালোবাসি তোমাকে’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ কয়েকটি অ্যালবাম প্রকাশ করেন।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।