ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

সাময়িক স্থগিত সেলিব্রেটি ক্রিকেট লিগ

বিনোদন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
সাময়িক স্থগিত সেলিব্রেটি ক্রিকেট লিগ

সাময়িক স্থগিত ঘোষণা করা হয়েছে শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত টুর্নামেন্ট সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে সিসিএল এর ম্যাচে অপ্রীতিকর ঘটনার জেরে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্ত জানায় টুর্নামেন্ট আয়োজক কর্তৃপক্ষ।

আদৌ খেলা হবে কি না, হলে সেটা কবে—এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। সেই সঙ্গে জানানো হয়, মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের মধ্যে হাতাহাতির যে অভিযোগ উঠেছে, তা খতিয়ে দেখে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে আয়োজক কমিটি ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন দুই দলের অধিনায়ক দীপঙ্কর দীপন ও মোস্তফা কামাল রাজ।



এ সময় দীপঙ্কর দীপন সংবাদকর্মীদের উদ্দেশে বলেন, মারামারির যে ঘটনাটি ঘটেছে এটা সাংস্কৃতিক সমাজের প্রতিফলন নয়। আমাদের টিমের কেউ মারামারিতে জড়ায়নি। যে চার পাঁচজন শনাক্ত করা হয়েছে, তারা আমাদের ওপর এসে হামলা করেছে। আমরা সবাইকে অনুরোধ করবো, ‘সেলিব্রেটি লিগে মারামারি’ এই বাক্যটি লেখবেন না। লেখার আগে প্রত্যেকটা ভিডিও ফুটেজ দেখে নেবেন। কেউ মারামারি করেনি। কিছু মানুষ মারতে এসেছিলো, বাকি সবাই ঠেকিয়েছে। এমনকি রাজের টিমের সদস্যরাও ঠেকিয়েছে।

তিনি আরও জানান, দুই দলের হয়ে মূল খেলোয়াড় যারা ছিলেন তারা এসবের সঙ্গে যুক্ত ছিলেন না। সাপোর্টার জার্সি পরা কয়েকজন হামলা করে।

শুক্রবারের অনাকাঙ্ক্ষিত ঘটনায় লজ্জিত জানিয়ে এসময় মোস্তফা কামাল রাজ বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি লজ্জিত এবং দুঃখিত। এই ঘটনার সঙ্গে যারা জড়িত, বিশেষ করে আমার টিম থেকে- তাদের পক্ষ থেকেও আমি লজ্জিত। এ বিশৃঙ্খলায় যারা সম্পৃক্ত, তাদের চিহ্নিত করে শাস্তিমূলক একটা ব্যবস্থা করেছে আয়োজক কমিটি। এতে আমাদের কোনো দ্বিমত নেই।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লীগ’। প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে থেকে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামার কথা ছিল শনিবার (৩০ সেপ্টেম্বর)। কিন্তু এর একদিন আগেই গ্রুপ পর্বের ম্যাচে বিশৃঙ্খলা সৃষ্টি হয়ে স্থগিত হয়ে গেল এই আয়োজন।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এনএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।