ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিয়ের জন্য অনন্যার পছন্দের ‘পাত্র’ কারা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
বিয়ের জন্য অনন্যার পছন্দের ‘পাত্র’ কারা? অনন্যা পাণ্ডে

বলিউডে দীর্ঘদিন ধরেই অনন্যা পাণ্ডে এবং আদিত্য রায় কাপুরের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তারা যে সম্পর্কে রয়েছেন তা নিয়ে ভক্তদেরও কোনও দ্বিমত নেই।

কারণ মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে এক সময়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনই দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন।

এই ঘটনার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছিলেন আদিত্য এবং অনন্যা।

বলিউড পাড়ায় এখন প্রশ্ন ওঠে, আদিত্য এবং অনন্যা কবে বিয়ে করবেন। তবে মজার বিষয়, এক সময় অনন্যা কিন্তু জানিয়েছিলেন যে, বিয়ের পাত্র হিসাবে কাদের পছন্দ তার।

এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, যদি কখনও তার স্বয়ম্বর সভার আয়োজন করা হয়, তা হলে সেখানে কারা থাকবেন? উত্তরে পাঁচ জন অভিনেতার নাম উল্লেখ করেন অনন্যা। সেই তালিকায় ছিল বিজয় দেবেরাকোণ্ডা, রণবীর সিং, কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ মালহোত্রা এবং আদিত্য রায় কাপুরের নাম।

‘লাইগার’ মুক্তির আগে দক্ষিণী অভিনেতা বিজয়ের সঙ্গে অনন্যর সম্পর্কের গুঞ্জন ছড়ায়। তবে অনন্যা যে আপাতত আদিত্যকেই মন দিয়েছেন তা বেশ স্পষ্ট। অনেক আগেই যে তার পছন্দের পাত্রের তালিকায় আদিত্যর নাম ছিল তা জেনে খুশি ভক্তরা।

সম্প্রতি ‘ড্রিম গার্ল ২’ সিনেমায় দেখা গেছে অনন্যাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেত্রীর নতুন সিনেমা ‘খো গয়ে হম কহাঁ’।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।