ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘আরিয়া ৩’ মুক্তির সময় ঘোষণা

‘বাঘিনীর ফেরার সময় হয়েছে’ কেন বললেন সুস্মিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
‘বাঘিনীর ফেরার সময় হয়েছে’ কেন বললেন সুস্মিতা

বহু প্রতীক্ষিত ফ্র্যাঞ্চাইজির ‘আরিয়া’র তৃতীয় সিজনের মুক্তিতে আর বাকি মাত্র কিছু দিন। শনিবার (০৭ অক্টোবর) একটি ভিডিও প্রকাশের মাধ্য়মে সুস্মিতা সেন জানালেন এই সিজনের মুক্তির দিনক্ষণ।

সামাজিকমাধ্যমে সুস্মিতার প্রকাশিত ভিডিও থেকে জানা যায়, আগামী ৩ নভেম্বর ওটিটি প্ল্য়াটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

টিজার ভিডিওর ক্য়াপশনে সাবেক মিস ইউনিভার্স লেখেন, ‘শেরনি কে লটনে কা ওয়াক্ত আ গয়া হ্যায়’। যার বাংলা অর্থ হবে- বাঘিনীর ফিরে আসার সময় হয়ে গেছে।  

সুস্মিতার ক্যারিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ ‘আরিয়া’। এই সিরিজের হাত ধরে ডিজিটাল দুনিয়ায় পা রাখেন অভিনেত্রী। শুধু তাই নয়, সুস্মিতা সেন বহুদিন পর পর্দায় ফেরেন সিরিজটির হাত ধরেই।

২০২০ সালের জুন মানে থ্রিলারধর্মী এই সিরিজের সঙ্গে কামব্যাক করেন সুস্মিতা সেন। এক কঠিন স্বভাবের নারী, যে নিজের পরিবারকে রক্ষা করতে যে কোনও সীমা পর্যন্ত যেতে পারেন, তেমনই চরিত্রে অভিনয় করেন সুস্মিতা সেন।

‘আরিয়া’র প্রথম সিজন বেস্ট ড্রামা বিভাগে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডস-এর জন্য মনোনয়ন পেয়েছিল। তৃতীয় সিজন সম্পর্কে সুস্মিতা সেন এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, আরিয়া সারিনের জন্য নতুন সূর্যোদয় হতে চলেছে এবং এবার সে আরও কঠিন। তৃতীয় সিজনে ও একাধিক স্থানে যাচ্ছে এবং অতীতের বেড়াজাল থেকে বেরিয়ে নিজের নতুন গল্প শুরু করতে চলেছে।

তিনি আরও বলেন, আরিয়ার চরিত্রে ফিরে আসা মানে একেবারে নতুন সফর শুরু করা। রাম মাধবাণী ও ডিজনি প্লাস হটস্টার টিমের সঙ্গে ফিরে আসতে পেরে খুব ভাল লাগছে। দর্শক যে ভালোবাসা ও প্রশংসা দিয়েছে সেটা ফেরত পাওয়ারও তর সইছে না।

রাম মাধবাণী পরিচালিত এই সিরিজে সুস্মিতা সেন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নমিত দাস, মণীশ চৌধুরী, সিকন্দর খের, বিনোদ রাঠৌর। ‘আরিয়া’র দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছিল ২০২১ সালের ডিসেম্বরে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।