ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাশুড়ি হলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
শাশুড়ি হলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী ডলি সায়ন্তনী এবং স্বামী সাজিদের সঙ্গে কথা

নব্বই দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর তিন মেয়ে- কথা, রিমঝিম ও ফাইজা। বড় মেয়ে কথার বিয়ে দিয়ে এবার শাশুড়ি হলেন শ্রোতাপ্রিয় এই গায়িকা।

জানা গেছে, ডলির বড় মেয়ের পুরো নাম নুসরাত জাহান কথা। তার বরের নাম সাজিদ রহমান প্রিন্স। শুক্রবার বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। এদিন দুই পরিবারের সদস্যরা ছাড়াও বিয়েতে নিকটজনেরা আমন্ত্রিত ছিলেন। উপস্থিত ছিলেন আসিফ আকবর, কবির বকুল, দিনাত জাহান মুন্নী, আলম আরা মিনুসহ অনেকেই।

বিয়ের একটি স্থিরচিত্র ফেসবুকে শেয়ার করেছেন গায়ক আসিফ। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, বড় মেয়ের বিয়ে দিয়ে শাশুড়ি হয়ে গেল প্রিয় ডলি সায়ন্তনী। আমার কাতারে স্বাগতম বন্ধু। নুসরাত জাহান কথা ও সাজিদ রহমান প্রিন্স- তোমরা দাম্পত্য জীবনে অনেক সুখী হও। আনন্দে বাঁচো। ভালবাসা অবিরাম।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, পাত্র সাজিদ দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় থাকেন। সেখানকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। আর ডলির মেয়েও পড়াশোনা করেছেন মালয়েশিয়াতে। সাজিদ-কথা দুজনেই দেশটির সুবাং জায়াতে অবস্থিত সেগী বিশ্ববিদ্যালয়ে পড়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।