ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

প্রতারণার মামলায় স্বস্তি পেলেন সালমান খানের নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
প্রতারণার মামলায় স্বস্তি পেলেন সালমান খানের নায়িকা জেরিন খান

স্বস্তির খবর পেলেন বলিউড অভিনেত্রী জেরিন খান। ১২ লাখ টাকা প্রতারণার অভিযোগে সালমান খানের নায়িকার নামে গেল মাসে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল ভারতের পশ্চিমবঙ্গের শিয়ালদহ আদালত।

এবার সেই মামলায় গ্রেফতারি পরোয়না প্রত্যাহার করল আদালত।

জানা গেছে, একাধিক অনুষ্ঠানের জন্য অগ্রিম টাকা নিয়েও প্রতিশ্রুতি মতো সেখানে উপস্থিত না হওয়ার অভিযোগ উঠেছিল ‘বীর’ খ্যাত জেরিনের নামে। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে নারকেল ডাঙা থানা। ২০১৮ সালের দায়ের করা সেই মামলায় জ়ারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল আদালত।

এবার সেই মামলায় গ্রেফতারি পরোয়না প্রত্যাহার করেছে আদালত। ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের খবর, তদন্তে পুরো ঘটনা নিয়ে প্রকৃত তথ্য হাতে আসার পরেই নাকি এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন বিচারক।

২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগণার ৬টি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল জেরিন খানের। বেশ কয়েকটি কালী পূজার উদ্বোধন করার কথাও ছিল তার। ভিডিও বার্তায় জেরিন খান কলকাতায় অনুষ্ঠানে অংশ নেওয়ার কথাও জানিয়েছিলেন। এজন্য অগ্রিম ১২ লাখ রুপি নেন তিনি। কিন্তু তিনি কোনো অনুষ্ঠানেই উপস্থিত হননি।

পরে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় নারকেল ডাঙ্গা থানায় মামলা দায়ের করেন ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি। এ মামলার শুনানি অনুষ্ঠিত হলেও হাজির হননি জেরিন খান কিংবা তার আইনজীবী। তারই পরিপ্রেক্ষিতে গেল ১৭ সেপ্টেম্বর গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

যদিও নিজের নামে ওঠা এই অভিযোগ মানতে রাজি হননি বলিউড অভিনেত্রী জেরিন। তিনি দাবি করেন, তার বিরুদ্ধে আনা সব অভিযোগের কোনও সত্যতা নেই। নিজের আইনজীবীর সঙ্গে কথা বলে উপযুক্ত ব্যবস্থা নেবেন তিনি, জানিয়েছিলেন জেরিন। জেরিনের ওই মন্তব্যের মাস খানেক পরেই তার পক্ষে রায় দিল আদালত।

‘বীর’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জেরিন খান। যেখানে সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘হেট স্টোরি-থ্রি’, ‘হাউজফুল’, ‘ওয়াজা তুম হো’, ‘রেডি’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।