ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৯৯ রুপিতে দেখা যাবে ‘জওয়ান’, জানালেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
৯৯ রুপিতে দেখা যাবে ‘জওয়ান’, জানালেন শাহরুখ

ভারতজুড়ে শুক্রবার (১৩ অক্টোবর) ‘জাতীয় চলচ্চিত্র দিবস’ পালনের সিদ্ধান্ত নিয়েছে ‘মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া’। ওই দিন মাত্র ৯৯ রুপিতে মাল্টিপ্লেক্সে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা দেখার সুযোগ পাবে ভারতের সিনেমাপ্রেমীরা!

সামাজিকমাধ্যমে এক পোস্টের মাধ্যমে এই খবর জানিয়েছেন শাহরুখ খান নিজেই।

ফেসবুকে কিং খান লেখেন, সিনেমার জন্য ভালোবাসার খাতিরে আপনাদের সবার জন্য একটি বিশেষ উপহার। এই ১৩ অক্টোবর, জওয়ান দেখে আসুন মাত্র ৯৯ রুপিতে।

গেল ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘জওয়ান’। ইতোমধ্যেই বিশ্বজুড়ে সিনেমাটি আয় করেছে ১১১৭ কোটি রুপি। ৯৯ রুপিতে সিনেমা দেখার সুযোগ হাতছাড়া করবেন না দর্শকরা। তাই ধারণা করা হচ্ছে মুক্তির এতদিন পরেও হাউজফুল থাকবে প্রতিটি শো।

অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভার প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।