ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

দাবাঙ সিক্যুয়ালেও সনু সুদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১০
দাবাঙ সিক্যুয়ালেও সনু সুদ

‘সিটি অব লাইফ’ ছবি  খ্যাত বলিউড অভিনেতা সনু সুদ  সম্প্রতি সুপারহিট ছবি ‘দাবাঙ’-এ অভিনয় করে পেয়েছেন দর্শক-সমালোচকদের  অভাবনীয় প্রশংসা। ‘দাবাঙ’ সিক্যুয়ালের কাস্টিংয়ে তার নামটি উঠে এসেছে নির্মাতা-প্রযোজকদের পছন্দের তালিকায়।

পাশাপাশি তিনি বিগ বির পাশে ‘বৌদ্ধ’ নামের একটি ছবিতেও অভিনয়ের সুযোগ পেয়েছেন।  

‘দাবাঙ’ ছবিটি তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট এ কথা স্বীকার করে সনু সুদ বলেন, ‘দাবাঙ’ আমাকে অবতার হিসেবে আবির্ভূত করেছে এবং এটি প্রমাণ করেছে আমি অ্যাকশন ছবিতেও নিজেকে মেলে ধরতে পারি। ’ সালমান খানের সাথে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, তার মতো সুপারস্টারের সাথে অভিনয় করার সুযোগ পাওয়াকে আমি বেশ গুরুত্বের সাথে নিয়েছিলাম। আমি জানতাম, সালমান খানের পাশে অভিনয় করতে গেলে তার মতো শারীরিক গঠনের প্রয়োজন আছে । এজন্য প্রতিদিন নিয়ম করে ৩-৪ ঘণ্টা জিমে সময় দিই এবং খাদ্যাভ্যাসে নিয়ে আসি আমূল পরিবর্তন। খাবার খেয়েছি ক্যালরি হিসাব করে । খাবারের তালিকা থেকে বাদ দিতে হয়েছে মাংস এবং অতি আমিষসমৃদ্ধ খাবার । এসব কারণে অনেক অমজাদার খাবারও হজম করতে হয়েছে আমাকে। ‘দাবাঙ’-এর সিক্যুয়েলে নির্বাচিত হওয়ায় আমার আত্মবিশ্বাস এখন এত বেড়ে গেছে যে, আমি এর চেয়ে কঠিন কসরত ও সংযমের মধ্যেও যেতে রাজি।

সিক্যুয়ালে সনু অভিনয় করবেন চিড্ডি সিং-এর জমজ ভাইয়ের চরিত্রে । এখানে তিনি আবির্ভূত হবেন চুলবুল পান্ডের ওপর প্রতিশোধ নিতে । চুলবুল পান্ডের চরিত্রে অভিনয় করছেন যথারীতি সালমান খান । প্রযোজক আরবাজ খান এরই মধ্যে সিকুয়েলের কাজ শুরু করেছেন । পরিচালক অভিনব ক্যাশপ স্ক্রিপ্টের কাজ করছেন । শুটিংয়ের কাজ উত্তর প্রদেশে হওয়ার কথা থাকলেও এখন হচ্ছে মহারাষ্ট্রে ।

সম্প্রতি ‘বৌদ্ধ’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সনু সুদ। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন। সনু সুদ অভিনয় করছেন পুলিশের চরিত্রে। বিগ বির পাশ অভিনয় করার সুযোগ পেয়ে সনু এখন উচ্ছ্বসিত।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬২৫, অক্টোবর ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa