ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

বিনোদন

‘ঠগ লাইফ’র প্রথম ঝলক

৬৯ বছরের কমল হাসানের নয়া চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
৬৯ বছরের কমল হাসানের নয়া চমক কমল হাসান

আবারও নির্মাতা মণি রত্নমের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কিংবদন্তি অভিনেতা কমল হাসান। প্রায় ৩৬ বছর পর আবারও ভারতীয় সিনেমার এই জুটিকে দেখা মিলবে।

এর আগে তারা জনপ্রিয় সিনেমায় ‘নায়কনে’ একসঙ্গে কাজ করেছিলেন। আর এবারের সিনেমার নাম ‘ঠগ লাইফ’।

এই নতুন সিনেমার প্রথম ঝলক নিজেই প্রকাশ্য়ে আনলেন কমল হাসান। সামাজিকমাধ্যমে প্রথম ঝলক পোস্ট করে কমল নির্মাতা মণি রত্নমের প্রতি ভালোবাসা উজাড় করে দিলেন।

প্রথম ঝলক দেখেই বোঝা যাচ্ছে, এই সিনেমা চমকে ভরা। এলোমেলো লম্বা চুল, মুখ ভর্তি দাড়ি নিয়ে একেবারে রণংদেহী অবতারে ধরা দিয়েছেন কমল। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শিগগিরই শুটিং শুরু হবে এই সিনেমার।

‘ঠগ লাইফ’ ছাড়াও, মুক্তির অপেক্ষায় রয়েছে কমল হাসানের ‘কল্কি ২৮৯৮ এডি’। যেখানে তার সঙ্গে দেখা যাবে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চনের মতো অভিনেতাদের।

এদিকে, কয়েকদিন আগেই প্রকাশ্য়ে এসেছে কমল হাসানের ‘ইন্ডিয়া ২’ সিনেমার টিজার। সেখানেও একেবারে ভিন্ন লুকে ধরা দিয়েছেন কমল। এই অভিনেতা যে একের পর এক চমক দিতে তৈরি, তার আভাস কিন্তু অভিনেতা দিয়েই চলেছেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।