ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

রাজনীতি নিয়ে কী ভাবছেন প্রশ্নে যা বললেন ন্যান্সি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
রাজনীতি নিয়ে কী ভাবছেন প্রশ্নে যা বললেন ন্যান্সি জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো এবারও রাজনীতির মাঠে নামতে প্রস্তুত একঝাঁক তারকা।  যেখানে গায়ক, নায়ক, নায়িকা, সংগীতশিল্পী ও ক্রিকেটারও রয়েছেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি চান এবারও চাঁপাইনবাবগঞ্জ থেকে নৌকার মাঝি হতে। ক্রিকেটার সাকিব আল হাসান তিন আসন থেকেই কিনেছেন আওয়ামী লীগের মনোনয়ন ফরম। এদিকে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে চান গায়ক এসডি রুবেল। আওয়ামী লীগের হয়ে এবার ঢাকা ৮ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন ফরম কিনেছেন তিনি।

এমন পরিস্থিতিতে রাজনীতি নিয়ে প্রশ্ন করা হয় দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে। বিএনপির রাজনীতি করেন ‘ডুব’ খ্যাত সংগীতশিল্পী।

রাজনীতি নিয়ে কী ভাবছেন? - প্রশ্নের জবাবে ন্যান্সি জানালেন, আপাতত রাজনীতি নয়; গান, স্টেজ শো নিয়ে ভাবছেন তিনি।

তিনি বললেন, আপাতত রাজনীতি নিয়ে ভাবছি না। সবে মাত্র দেশে ফিরলাম। নিয়মিত গানই করছি। আগামীকাল উত্তরায় একটা শো আছে। সেটার প্র্যাকটিস করছি। অন্য সব বিষয়ে সময় হলে সিদ্ধান্ত নেব। হাবীব ভাইয়ের সঙ্গে দ্বৈত গান প্রকাশিত হবে আমার শিগগিরই। মাত্র রেকর্ডিং শেষ হয়েছে। গানটি হাবীব ভাইয়ের ইউটিউব চ্যানেল থেকেই প্রকাশিত হবে।  

অর্থাৎ ক্যারিয়ার নিয়েই যত ব্যস্ততা বলে জানালেন এ সংগীতশিল্পী।

সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন ন্যান্সি। সেখানে দেড় মাস ছিলেন।  

তিনি জানালেন, নিউ ইয়র্ক, বায়োলো, অরল্যান্ডো, আটলান্টাসহ আরো কয়েক জায়গায় স্টেজ শো করেছেন। তার সেসব শোয়ে প্রবাসী বাঙালিদের উপচেপড়া ভিড় ছিল।  

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।