ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তিন জুটি নিয়ে ‘রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
তিন জুটি নিয়ে ‘রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’

এই সময়ের তিন তারকা জুটি নিয়ে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। যাতে জুটি হয়ে অংশ নিচ্ছেন সময়ের আলোচিত ছয়জন তারকা- জিয়াউল ফারুক অপূর্ব, তানজিন তিশা, ফারহান আহমেদ জোভান, তটিনী, তৌসিফ মাহবুব ও নাজনীন নীহা।

আয়োজকরা জানান, জনপ্রিয় ছয় তারকাকে নিয়ে তিনটি প্রেমের গল্পে সাজানো হচ্ছে এই উৎসব। ভালোবাসা দিবসের বাইরে বিশেষ নাটক নিয়ে দেশে এমন উৎসব হয়নি আগে।

প্রথমবারের মতো এমন উৎসব আয়োজন প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, নভেম্বরের শেষ সপ্তাহ থেকে এই উৎসব শুরু হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। উৎসবের প্রথম পর্বে থাকছে তিনটি বিশেষ নাটক। এরমধ্যে থাকছে জাকারিয়া সৌখিনের ‘পথে হলো দেরি’, প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘হৃদয়ে হৃদয়’। এই তিন বিশেষ নাটকে যথাক্রমে অভিনয় করছেন অপূর্ব-তটিনী, তৌসিফ-তিশা এবং জোভান-নীহা।

এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, আমরা বরাবরই চেয়েছি গানে ও নাটকে মানসম্পন্ন কিছু উপহার দিতে। ক্লোজআপকে সঙ্গে পেয়ে আমাদের সেই যাত্রা আরও উৎসবমুখর হলো। আমরা বিশ্বাস করি, সামনে আরও বড় পরিসরে এই উৎসব করতে পারবো।

এদিকে এমন উৎসবের প্রথম আয়োজনের অংশ হয়ে নাটকের নির্মাতা ও শিল্পী-কুশলীরা বেশ ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। তাদের মতে, অস্থির নাটক ইন্ডাস্ট্রিতে এমন উদ্যোগ এক ধরনের শুভবার্তা দেয়।

জানা গেছে, ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’-এ স্থান পাওয়া নাটকগুলোর বিস্তারিতসহ শিগগিরই উৎসবের সময়সূচি প্রকাশ হবে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।