ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

যে কারণে বাংলাদেশে মুক্তি পেল না ‘অ্যানিমেল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
যে কারণে বাংলাদেশে মুক্তি পেল না ‘অ্যানিমেল’

আজ শুক্রবার বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ সিনেমাটি। কিন্তু সেন্সর ছাড়পত্র না পাওয়ায় শেষ পর্যন্ত বাংলাদেশে মুক্তি মেলেনি সিনেমাটির।

এজন্য দুঃখ প্রকাশ করেছে সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস। তবে তারা জানিয়েছে, সব ঠিক থাকলে আগামী সপ্তাহে সিনেমাটি মুক্তি দিতে পারবেন তারা।

প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু বলেন, ‘আমরা আমদানির অনুমতি পেলেও কাগজপত্র সব গোছাতে পারিনি। তাই সেন্সর ছাড়পত্রও হাতে পাইনি। ’

এদিকে মুক্তি উপলক্ষে দেশের কিছু প্রেক্ষাগৃহে ‘অ্যানিমেল’র অগ্রিম টিকিটও বিক্রি শুরু হয়ে গেছে। সেসব টিকিটের তারিখ-প্রদর্শনী আপাতত পিছিয়ে দেওয়া ছাড়া আর কোনো উপায় নেই বলে জানিয়েছেন হল মালিক সমিতি।

সে বিষয়ে হল মালিক ও সিনেপ্রেমীদের কাছে ক্ষমা চেয়েছেন কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু।

তিনি বলেন, ‘অনেক ইচ্ছা ছিল বলিউডের সঙ্গে একই দিন ছবিটি মুক্তি দেওয়ার। কিন্তু শেষ পর্যন্ত হলো না। দেশের হল মালিকদের পাশাপাশি দর্শকদের মধ্যেও ছবিটি নিয়ে তুমুল আগ্রহ তৈরি হয়েছিল। আমি তাদের কাছে ক্ষমাপ্রার্থী। আগামী সপ্তাহে সিনেমাটি মুক্তি দিতে পারব। ’

বলিউড তারকা রণবীর কাপুরের নতুন সিনেমা ‘অ্যানিমেল’। ট্রেলার মুক্তির পর থেকেই দর্শকরা মুখিয়ে রয়েছেন সিনেমাটি দেখার জন্য। আজ শুক্রবার  সিনেমাটি মুক্তি পেয়েছে ভারতসহ অন্যান্য দেশে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩ 
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।