ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

দেশে মুক্তি পাচ্ছে রণবীরের সিনেমা, কতটা এক্সাইটেড দীঘি?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
দেশে মুক্তি পাচ্ছে রণবীরের সিনেমা, কতটা এক্সাইটেড দীঘি? প্রার্থনা ফারদিন দিঘী

বলিউড তারকা রণবীর কাপুরের অন্ধ ভক্ত ঢাকাই সিনেমার অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দিঘী। বছরখানেক এই অভিনেতাকে নিয়ে ‘মনে মনে বিয়ে করেছেন’ দিঘীর এমন একটি বক্তব্য নেতিবাচকভাবে ভাইরাল হয়, যদিও তাতে দিঘীর কোনো খারাপ লাগেনি।

কারণ রণবীরকে নিয়ে কোনো কথা গায়ে লাগান না এই তারকা।

এবার প্রিয় এই অভিনেতার নতুন সিনেমা ‘অ্যানিমেল’ মুক্তি পেয়েছে শুক্রবার। এদিন সিনেমাটি বলিউডের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও সিনেমাটি মুক্তি পিছিয়ে গেছে তবুও সিনেমাটি দেখার জন্য প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষায় রয়েছেন দীঘি।  

শনিবার (০২ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ বিষয়ে কথা বলেন দিঘী।  

তিনি বলেন, আমদানিকারক প্রতিষ্ঠান কর্ণধার ও পরিচালক অনন্য মামুন ভাইকে আমিই প্রথম ফোন দিয়ে বলেছি ‘ আমাকে ‘অ্যানিমেল’-এর টিকিট দিতে হবে’’। এটাতো ডাউট নেই যে রণবীর কাপুরের সিনেমা আসবে আর আমি দেখব না। চেষ্টা করব প্রথম শো দেখার যতো যাই থোক।  

এদিকে, মুক্তির পর বক্স অফিসে সুনামির বেগে ঝড় তুলেছে ‘অ্যানিমেল’। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, অ্যানিমেল শনিবার ভারতে প্রায় ৬৬ কোটি রুপি আয় করেছে। দুই দিনের ভারতে মোট আয় ১৩০ কোটি রুপি। দুই দিনে বিশ্বব্যাপী আয় ২৩৬ কোটি রুপি।

২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি ভাঙ্গা। ‘অ্যানিমেল’ সিনেমাটিতে রণবীর ও অনিল কাপুর রয়েছেন বাবা-ছেলের চরিত্রে। পর্দায় তাদের মধ্যকার জটিল সম্পর্ককে তুলে ধরা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।