ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আনকাট সেন্সর পেল ‘অ্যানিমেল’‌র ইউএই সংস্করণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
আনকাট সেন্সর পেল ‘অ্যানিমেল’‌র ইউএই সংস্করণ

বিনা কর্তনে ছাড়পত্র পেল বলিউডের ‘এ’ গ্রেড সার্টিফিকেট অর্থাৎ প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত রণবীর কাপুরের চলচ্চিত্র ‘অ্যানিমেল’। বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছে আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস।

প্রতিষ্ঠানটির কর্ণধার গোলাম মোহাম্মদ কিবরিয়া লিপু জানিয়েছেন, গ্লোবাল সংস্করণ (বিশ্বব্যাপী প্রদর্শনের জন্য) নয়, বাংলাদেশে মুক্তি পাবে ইউএই সংস্করণ (সংযুক্ত আরব আমিরাত বা আরব দেশের সংস্করণটি) চলবে। ফলে বাংলাদেশের দর্শকরা আন্তর্জাতিক ভার্সনের চেয়ে প্রায় ৩০ মিনিট কম দেখতে পাবে।

তিনি জানান, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে থেকে আনকাট ছাড়পত্র পেয়েছেন তারা। তাদের জমা দেওয়া সিনেমার কোনও অংশ বাদ দিতে বলেনি। ফলে আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’। এর আগের দিন দেশের মাল্টিপ্লেক্সে চলবে সিনেমাটি।  

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

গেল ০১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বিশ্বব্যাপী বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে ‘অ্যানিমেল’। মুক্তির চারদিনে বিশ্বব্যাপী সোয়া ৪০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।  

ইন্ডিয়াতে অনেক দর্শক সমালোচকই বলছেন, ‘অ্যানিমেল’-এ রণবীর কাপুর তার ক্যারিয়ারের অন্যতম সেরা অভিনয় করেছেন। ক্যারিয়ারের শুরু থেকেই পর্দায় রোমান্টিক ইমেজের জন্য পরিচিত এ অভিনেতা। এবার তিনি মারদাঙ্গা অ্যাকশনে হাজির হয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।