ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাকিব খানকে নিয়ে রাফীর সিনেমার শুরুতেই ‘নকল’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
শাকিব খানকে নিয়ে রাফীর সিনেমার শুরুতেই ‘নকল’! ‘তুফান’ ও ‘জন উইক: চ্যাপ্টার ২’ সিনেমার পোস্টার

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তরুণ নির্মাতা রায়হান রাফী। সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এ বিষয়ে ঘোষণা দেওয়া হয়।

সিনেমার নাম ‘তুফান’।

এই আয়োজনে সিনেমার ফার্স্ট লুক পোস্টার উন্মোচন করা হয়। চারিদিকে শাকিব খানের এই পোস্টারের প্রশংসায় ভরে যায়। কিন্তু এই পোস্টারে পাওয়া গেল নকলের আভাস।  

‘তুফান’র যে পোস্টার প্রকাশ করা হয়েছে সেটা হলিউডের সিনেমা ‘জন উইক: চ্যাপ্টার ২’ সিনেমার পোস্টারের সঙ্গে হুবহু মিল। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘জন উইক’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পর্বের পোস্টারের কিয়ানু রিভস দুর্ধর্ষ অ্যাকশনে দেখা যায়, ঠিক একইভাবে তুফানের পোস্টারে হাজির করা হয়েছে শাকিব খানকে।

দুটি পোস্টারে দেখা যায়, কিয়ানু রিভসের বাম হাতে রিভলবার, শাকিবেরও বাম হাতে রিভলবার। কিয়ানুর ডান হাতে একে ৪৭, শাকিবের ডান হাতেও একে ৪৭। শুধু মাপের ক্ষেত্রে এদিক-ওদিক কয়েক ডিগ্রি কমবেশি রয়েছে। কালার গ্রেডিং একই।  

জন উইক ফ্র্যাঞ্চাইজিরর চতুর্থ পর্ব চলতি বছর মুক্তি পেয়েছে। সিনেমা হল ছাড়াও অ্যামাজন প্রাইমে দর্শকেরা হুমড়ি খেয়ে দেখছেন। ২০২৩ সালের গুগল সার্চেও এই সিরিজ প্রথম পাঁচে রয়েছে। এমন একটি সিনেমার পোস্টার হুবহু নকল করা নেটিজেনরা বিস্ময় প্রকাশ করেছে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।