ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বঙ্গবন্ধুর সমাধিতে মাহিয়া মাহির শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
বঙ্গবন্ধুর সমাধিতে মাহিয়া মাহির শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনি কার্যক্রম শুরু করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী তিনি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।  

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‌‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম।

সবার কাছে দোয়া চাই আমি যেন আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনি এলাকার জনগণের সেবা করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। ’

এ সময় মাহির সঙ্গে তার স্বামী রাকিব সরকার ও ভাষাণ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল করিম, বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।