ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘বউ চোর’ বলে কটাক্ষ, মুখ খুললেন পরমব্রত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
‘বউ চোর’ বলে কটাক্ষ, মুখ খুললেন পরমব্রত

সব সময়ই প্রেমের বিষয়টি অস্বীকার করেছেন। দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে কেবল - এমনটাই জানিয়ে এসেছেন।

পরে দেখা গেল গুঞ্জনই সত্য। কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করলেন অভিনেতা পরমব্রত।  

গত মাসের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসেন তারা। এতে শুভকামনার পাশাপাশি সমালোচনা, কটাক্ষও শুনছেন এ নতুন দম্পতি।  

পরমব্রত ‘বউ চোর’ বলে আখ্যা দিতেও সময়ক্ষেপণ করেননি নেটিজেনদের একাংশ। কারও বিশ্বাস, পরমব্রতের পরকীয়ার কারণে সংসার ভেঙেছিল অনুপমের। এরপরই পিয়াকে বিয়ে করেছেন তিনি।  

শুরু থেকেই বিষয়গুলো এড়িয়ে গেছেন পরমব্রত, চুপ ছিলেন। তবে সম্প্রতি নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন এ অভিনেতা।  

পরমব্রত বললেন, ‘বিয়ের পর এমন এক অদ্ভুত সিচুয়েশনের মধ্যে রয়েছি, যা বলে বোঝানো যাবে না। একদিকে যেমন আমাদের বিবাহিত জীবন সুখী হওয়ার শুভেচ্ছা আসছে, অন্যদিকে ট্রলিংয়ের বন্যা বয়ে গেছে। নানা ধরনের নানা রকমের ট্রলিং। কী করব, কী বলব, ঠিক বুঝে উঠতে পারছি না। কারণ আমি ট্রলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই। ’

এই অভিনেতা আরও বলেন, ‘কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে ট্রলিংয়ের বিষয় শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে, যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে যায়। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম, খুব ভালো সময় কাটিয়েছি; মাত্র দেশে ফিরেছি। তবে আমি সবকিছুই খুব স্পোর্টিংলি নিয়ে থাকি। ’

অবশ্য এসব নিয়ে মাথা ঘামান না বলে জানালেন পরমব্রত। বললেন, সম্পর্কে সম্মান থাকাটা প্রয়োজন। একে অন্যকে ভালোবেসে ঘর বাঁধা নিয়ে কে কী বলল, তাতে কিছুই যায়-আসে না।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।