ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘ডানকি’ আমার ক্যারিয়ারসেরা সিনেমা: শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
‘ডানকি’ আমার ক্যারিয়ারসেরা সিনেমা: শাহরুখ

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘ডানকি’। বলা হচ্ছে, সফলতম নির্মাতা রাজকুমার হিরানীর সঙ্গে প্রথমবার কাজেই বাজিমাত করেছেন কিং খান।

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমায় টানা সাফল্য পাওয়া শাহরুখ নিজেই বলছেন, ‘ডানকি’ তার ক্যারিয়ারসেরা সিনেমা।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে সিনেমাটির মুক্তি উপলক্ষে এক প্রচারণা অনুষ্ঠানে অংশ নিয়েছেন শাহরুখ খান। সেখানে ‘ডানকি’ সম্পর্কে জানতে চাওয়া হলে সিনেমার তিনটি উল্লেখযোগ্য বিষয় বলেন শাহরুখ নিজেই। তিনি বলেন, ‘এটা রাজকুমার হিরানী নির্মাণ করেছেন। আমার ক্যারিয়ারের সেরা সিনেমা। আর মুক্তি পাচ্ছে ২১ ডিসেম্বর। ’

অনুষ্ঠানে দুবাইয়ের বিখ্যাত গ্লোবাল ভিলেজে হাজার হাজার দর্শকের সামনে পারফর্ম করেছেন, নিজের ছবির বার্তা পৌঁছে দিয়েছেন শাহরুখ। এসময় বক্তব্যের এক পর্যায়ে বাংলাদেশিসহ দুবাইয়ে বসবাসরত প্রবাসীদের উদ্দেশে কিছু কথা বলেন ‘কিং অব রোম্যান্স’।

শাহরুখ বলেন, ‘আমি চাই আপনারা বাবা-মা, বাচ্চা, স্বামী-স্ত্রীসহ পরিবারের সবাইকে নিয়ে প্রেক্ষাগৃহে যান। এই সিনেমাটিতে অনেক সুন্দর বার্তা আছে। আমি জানি, আপনারা অনেকেই নিজের ঘর ছেড়ে দুবাইকে দ্বিতীয় ঘর বানিয়েছেন। ভারত, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলংকাসহ উপমহাদেশের অনেকেই এখানে আছেন। আপনারা ঘর থেকে দূরে আছেন, কিন্তু এই ঘরকে (দুবাই) আপন করে নিয়েছেন। নিজের ঘরের প্রতি আপনাদের কত ভালোবাসা এবং সেখানে ফেরার কী তীব্র আগ্রহ; আমাদের ছবিটা এরকম অনুভূতির গল্পেই বানানো হয়েছে। ’

‘ডানকি’তে শাহরুখ খানের সঙ্গে আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচ্চার, অনিল গ্রোভার, জ্যোতি সুভাস প্রমুখ। প্রচারণা ব্যয়সহ সিনেমাটির বাজেট ১২০ কোটি রুপি। সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।