ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

‘অঞ্জনা’কে নিয়ে সুখবর দিলেন মনির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
‘অঞ্জনা’কে নিয়ে সুখবর দিলেন মনির খান মনির খান

বছরের শেষ মুহূর্তে ভক্ত-শ্রোতাদের সুখবর দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান। নতুন বছরে ‘অঞ্জনা’ শিরোনামে নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি।

‘অঞ্জনা তুই করে গেলি খুন, মিছে ভালোবাসার ছলে/ আমার জীবন লাশের মতন, ডুবে আছি চোখের জ্বলে’- এমন কথায় গানটি লেখার পাশাপাশি সুর করেছেন গীতিকার প্লাবন কোরেশি। মিউজিক ডিরেক্টরের কাজ করেছেন সোহেল আজিজ এবং এর সাউন্ড ইঞ্জিনিয়ার জিয়াউল হাসান পিয়াল।

মনির খান নতুন এ গান প্রসঙ্গে বলেন, বেশ কয়েক বছর আগেই আমি শ্রোতাদের কথা দিয়েছি বছরের শুরুতে তাদের ‘অঞ্জনা’ শিরোনামে একটি করে গান উপহার দেব। আমার কাছে শ্রোতাদের চাওয়া অনেক, দাবি অনেক। এজন্য আমিও চেষ্টা করি প্রতিবার বছরের শুরুতে ‘অঞ্জনা’ শিরোনামের একটি করে গান প্রকাশের।

গীতিকার প্লাবন কোরেশির ভাষ্য, নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি গানটি লেখার জন্য। শুধু লেখা নয়, সুরের দিকটাও মাথায় ছিল। মনির খান ভাইয়ের শ্রোতাদের চাহিদার কথা দেশজুড়ে সবারই কম-বেশি জানা। গানটি সবাই পছন্দ করবে বলে আশাবাদী আমি।

জানা গেছে, ২০২৪ সালের শুরুতে (১ জানুয়ারি) ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে ‘এমকে মিউজিক ২৪’ নামের চ্যানেলে প্রকাশ করা হবে গানটি।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।