ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

আমির কন্যার বিয়ে সম্পন্ন, আট কিলোমিটার দৌড়ে পৌঁছালেন বর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
আমির কন্যার বিয়ে সম্পন্ন, আট কিলোমিটার দৌড়ে পৌঁছালেন বর নূপুর শিখরের সঙ্গে ইরা খান

বিয়ের সানাই বাজলো বলিউড সুপারস্টার আমির খানের পরিবারে। বুধবার (৩ জানুয়ারি) প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন যাচ্ছে আমির খান এবং রীনা দত্তের মেয়ে ইরা খান।

এর আগে মঙ্গলবার (০২ জানুয়ারি) তাদের হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে মুম্বাইতে। যার বেশ কিছু ছবি ও ভিডিও এই মুহূর্তে ভাইরাল সামাজিকমাধ্যমে।  

করোনার সময় নূপুর শিখরের সঙ্গে দেখা ইরা খানের, সেখান থেকে প্রেম। প্রায় তিন বছরের সম্পর্ক তাদের। ২০২৩ সালের নভেম্বরে বাগদান সারেন আমির কন্যা। অবশেষে চার হাত এক হল নূপুর-ইরার। নতুন বছরের নতুন জীবনে পা দিলেন ইরা।

বিয়ের আচার-অনুষ্ঠানও শুরু হয়েছিল কয়েকদিন আগে থেকেই। ইরার গায়ে হলুদের অনুষ্ঠানে মরাঠি সাজে দেখা গিয়েছিল আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণকে।

বুধবার সন্ধ্যায় পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয় পরিজনের উপস্থিতিতে আইনি মতে বিয়ে সম্পন্ন হয় ইরা-নূপুরের। আগেই জানা গিয়েছিল, বিয়েতে অতিথিদের কাছ থেকে উপহার গ্রহণ করতে নারাজ ইরা। বিয়ের দিন সকালেও সাদামাটা সাজেই মুম্বাইয়ের এক সাঁলোর বাইরে দেখা যায় ইরাকে। প্রায় আট কিলোমিটার দৌড়ে ইরাকে বিয়ে করতে পৌঁছান নুপূর। সন্ধ্যা ৭টা নাগাদ সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান।

আইনি মতে বিয়ে সারেন ইরা ও নূপুর। রীতি মেনে বিয়ে না করলেও সঙ্গীত, মেহেদির মতো অনুষ্ঠান হয়েছে তাদের। মুম্বাইয়ের তাজ ল্যান্ডস হোটেলে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। সান্তাক্রুজ থেকে বান্দ্রা প্রায় আট কিলোমিটার দৌড়ে পৌঁছন নূপূর। অনুষ্ঠান কক্ষে পৌঁছে নিজেই বাজনার সঙ্গে নাচানাচি করেন নূপুর। পরনে তখনও তার শরীরচর্চার পোশাক। যদিও বিয়ের সময় লেহঙ্গায় সাজেন আমির কন্যা।

মুম্বাইতে আইনি বিয়ে সারলেও ৮ জানুয়ারি উদয়পুরে রয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠান। তারপর ১৩ জানুয়ারি মুম্বাইতে রয়েছে বউ ভাতের অনুষ্ঠান। ওই দিনই আমান্ত্রিত থাকবের বলিউডের তারকরা।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।