ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

সংরক্ষিত আসনের এমপি হতে চান অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
সংরক্ষিত আসনের এমপি হতে চান অপু বিশ্বাস অপু বিশ্বাস

সংরক্ষিত আসনে সংসদ সদস্য হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমন ইচ্ছার কথা জানান ঢালিউড কুইন।

অপু বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত মহিলা আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলাম। এবারও মনোনয়ন কিনতে চাই।

এ সময় অভিনেত্রী বলেন, সবাই জানেন আমি মনে-প্রাণে আওয়ামী লীগ ধারণ করি। সে কারণেই সংরক্ষিত আসনের মনোনয়ন চাই। আমার বিশ্বাস, এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। জণগণের জন্য অবশ্যই কাজ করব, সাংবাদিকদের জন্য আমি অনেক কিছু করতে চাই, যদি সুযোগ পাই।  

এদিকে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন অভিনেতা ফেরদৌস আহমেদ। মনোনয়ন পাওয়ার পর থেকে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তার। আর সেই প্রচারণায় অংশ নিতেও দেখা গেছে অপু বিশ্বাসকে।

অন্যদিকে, ২০২৩ সালে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ মুক্তি পায়। বন্ধন বিশ্বাস পরিচালিত সিনমোতে তিনি অভিনয়ও করেন। এতে তার নায়ক ছিলেন সাইমন সাদিক। প্রযোজক হিসেবে সিনেমাটির মাধ্যমে ভালোই সফলতা দেখিয়েছেন তিনি।

একই নির্মাতার নির্দেশনায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় কাজ করেছেন অপু বিশ্বাস। এটি মুক্তির জন্য প্রস্তুত। এতে তার নায়ক নিরব। চা শ্রমিকদের জীবন-জীবিকা, প্রেম-ভালোবাসা, বাধা- বিপত্তি নিয়ে এ সিনেমার গল্প গড়ে উঠেছে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।